1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
১ জন কিশোর গ্যাং এর সদস্য গ্রেফতার - dailybanglarpotro
  • July 27, 2024, 7:52 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

১ জন কিশোর গ্যাং এর সদস্য গ্রেফতার

  • Update Time : Wednesday, August 9, 2023
  • 171 Time View

মো: হাসান আলী, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে কুখ্যাত কিশোর গ্যাং এর এক সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। মঙ্গলবার ভোরে জেলার শিবগঞ্জ উপজেলা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-৫।

গ্রেফতার কিশোর গ্যাং সদস্য জেলার শিবগঞ্জ উপজেলার বাজিতপুর বাহাদুর মোল্লাটোলা এলাকার সুফিয়া বেগম ও রবিউল ইসলামের ছেলে আবু সুফিয়ান সিজু (১৯)।

এ বিষয়ে মঙ্গলবার সন্ধ্যায় র‌্যাবের মিডিয়া উইং থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিভিন্ন গণমাধ্যমে পাওয়া তথ্য ও থানার অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৫ জানতে পারে যে, গত ৭ আগস্ট রাতে একজন ব্যবসায়ী রাজু তার টেলিকম প্রতিষ্ঠান বন্ধ করে বিপুল পরিমাণ টাকাসহ বাড়ি ফেরার পথে কিশোর গ্যাং এর ছিনতাইয়ের শিকার হোন। সে সময় কিশোর গ্যাং এর সদস্য সিজু তার গতিরোধ করে চোখ বেঁধে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে তার হেফাজতে থাকা দেড় লক্ষ টাকা ও মোবাইল ফোন ছিনতাই করে পালিয়ে যায়।

পরে ক্যাম্পের অভিযানিক দল ছায়া তদন্ত শুরু করলে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত গভীর রাত ৩ টায় মঙ্গলবার (৮ আগস্ট) জেলার শিবগঞ্জ উপজেলার চামা বাজার এলাকা থেকে কুখ্যাত কিশোর গ্যাং সদস্য সিজুকে একটি মটরসাইকেলসহ গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার সিজু এ ঘটনায় নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করে জড়িত বাকিদের নাম প্রকাশ করেছে। এ ঘটনায় ধৃত আসামীকে শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে এবং বাকিদের গ্রেফতার করতে র‌্যাবের অভিযান চলমান রয়েছে বলে জানান অধিনায়ক।

Please Share This Post in Your Social Media

More News Of This Category