1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
হাতিয়ার সাবেক এমপির আবাসিক হোটেল ঈশিতা থেকে ইয়াবাসহ গ্রেপ্তার-২ - dailybanglarpotro
  • July 27, 2024, 2:38 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

হাতিয়ার সাবেক এমপির আবাসিক হোটেল ঈশিতা থেকে ইয়াবাসহ গ্রেপ্তার-২

  • Update Time : Wednesday, December 20, 2023
  • 67 Time View

নিজস্ব প্রতিনিধিঃনোয়াখালীর হাতিয়া উপজেলায় দুই মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে ৩৮০ পিস ইয়াবা জব্দ করা হয়।

আটককৃতরা হলো, চট্টগ্রামের হালিশহর এলাকার আবু সিদ্দিকের ছেলে নিজাম উদ্দিন (৪৫) হাতিয়ার রেহানিয়া গ্রামের আলী আজম আমিরুল ইসলাম (৫২)।

বুধবার (২০ ডিসেম্বর) দুপুরের দিকে আসামিদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে অপরাধীদের। এর আগে, গতকাল মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার হরণী ইউনিয়নের হাতিয়া বাজারে নোয়াখালী-৬ হাতিয়া আসনের সাংসদ মোঃ আলীর মেয়ের নামে নামকরণ করা হয় ঈশিতা হোটেল। অভিযোগ রয়েছে হোটেলে মাদক,পতিতাবৃত্তি সহ নানা অপকর্ম চলে প্রশাসনের অসাধু একটি মহলের ছত্রছায়াতলে। গোপন সংবাদ পেয়ে (ডিবি) হাতেনাতে ইয়াবাসহ তাদের আটক করে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল উপজেলার হরণী ইউনিয়নের হাতিয়া বাজারে ঈশিতা হোটেলের ৪র্থ তলার ১২৮ নং কক্ষে অভিযান চালায়। এ সময় নিজাম উদ্দিন ও আমিরুল ইসলামকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৩৮০পিস ইয়াবা।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ বলেন, আটককৃতদের বিরুদ্ধে হাতিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা নেওয়া হয়েছে। বুধবার দুপুরের দিকে আসামিদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category