1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
হবিগঞ্জের মাধবপুর থানা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ফর্মা মমিন ১৫৬ পিছ ইয়াবা সহ আটক - dailybanglarpotro
  • June 19, 2024, 1:02 am

শিরোনামঃ
দূর্গাপুরে চেক ও নগদ অর্থ বিতরণ করলেন প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারা রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন মহানগর ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়ার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত প্রকৃতি ও পরিবেশ সুরক্ষায় ‘গ্রিন কোয়ালিশন’ গঠন দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে  পঞ্চগড়ে বঞ্চিত শিশুদের আনন্দ দিতে শিশুস্বর্গের নানা আয়োজন গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল যমুনা লাইফের সাফল্যের কারিগর কামরুল হাসান খন্দকারের নেতৃত্বের ৫ বছর

হবিগঞ্জের মাধবপুর থানা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ফর্মা মমিন ১৫৬ পিছ ইয়াবা সহ আটক

  • Update Time : Wednesday, December 20, 2023
  • 76 Time View

 

মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি মাথায় নিয়ে চলমান মাদকবিরোধী অভিযানে হবিগঞ্জ জেলার মাধবপুর থানা এলাকার চিহ্নিত মাদক কারবারি ফর্মা মমিন দীর্ঘদিন যাবত অত্র এলাকায় চালিয়ে যাচ্ছে মাদক ব্যবসা দেদারসে । হবিগঞ্জের মাধবপুর থানা এলাকার চৌকষ টিমের অভিযানে অবৈধ মাদক নেশাদ্রব্য ১৫৬ পিস ইয়াবা সহ হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়েছে মাধবপুর থানা এলাকার ছাতিয়ান ফাঁড়ির ডিউটিরত অভিযানিক টিম।

সরেজমিনে অনুসন্ধানে জানা ,এই মাদক ব্যবসায়ী পুলিশের ফর্মা গিরি করার আড়ালে নিজেই ভয়ংকর মরননেশা মাদকদ্রব্য ইয়াবার ব্যবসায় জড়িত । পাশাপাশি এও তথ্য মিলেছে সে এবং তার ভাই মিলে দীর্ঘদিন যাবত অত্র এলাকায় ডাকাতি ছিনতাই করে রাতভর অত্র এলাকায়।
মাধবপুর এলাকার চিহ্নিত এই মাদক ব্যবসায়ী ফর্মা মমিন সম্পর্কে জানা যায় তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে মাদক সংক্রান্ত। পেশাদার ছিনতাইকারী ও মাদক ব্যবসায়ী ফর্মা মমিন ও তার ভাই তাপস সম্পর্কে এলাকাবাসী বেশ কয়েকজন ভূক্তভূগী জানায় ,ফর্মা মমিন ও তাপস RAB এর ভয় দেখিয়ে যাকে তাকে মাদক দিয়ে ফাঁসিয়ে দিয়ে অর্থ হাতিয়ে নেয়ার বেশ কিছু অভিযোগ উঠেছে। অত্র এলাকায় মাদকের ভয়াবহ আখড়ায় পরিণত করেছে সোর্স মমিন ও তার ভাই তাপস মিলে।
বিশেষ করে রাতের আঁধারে রতনপুর এলাকায় চলে মুমিন ও তাপসের নেতৃত্বেৎচলে ডাকাতি ।
একসময় এলাকায় ছিচকা চোর হিসেবে ক্ষ্যাত এই মুমিন ও তাপস এর অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী। এলাকাবাসীর দাবি দ্রুত এদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির বন্দোবস্ত করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দৃষ্টি আকর্ষণ করেন ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category