1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
হবিগঞ্জের মাধবপুর থানা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ফর্মা মমিন ১৫৬ পিছ ইয়াবা সহ আটক - dailybanglarpotro
  • July 27, 2024, 3:27 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

হবিগঞ্জের মাধবপুর থানা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ফর্মা মমিন ১৫৬ পিছ ইয়াবা সহ আটক

  • Update Time : Wednesday, December 20, 2023
  • 98 Time View

 

মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি মাথায় নিয়ে চলমান মাদকবিরোধী অভিযানে হবিগঞ্জ জেলার মাধবপুর থানা এলাকার চিহ্নিত মাদক কারবারি ফর্মা মমিন দীর্ঘদিন যাবত অত্র এলাকায় চালিয়ে যাচ্ছে মাদক ব্যবসা দেদারসে । হবিগঞ্জের মাধবপুর থানা এলাকার চৌকষ টিমের অভিযানে অবৈধ মাদক নেশাদ্রব্য ১৫৬ পিস ইয়াবা সহ হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়েছে মাধবপুর থানা এলাকার ছাতিয়ান ফাঁড়ির ডিউটিরত অভিযানিক টিম।

সরেজমিনে অনুসন্ধানে জানা ,এই মাদক ব্যবসায়ী পুলিশের ফর্মা গিরি করার আড়ালে নিজেই ভয়ংকর মরননেশা মাদকদ্রব্য ইয়াবার ব্যবসায় জড়িত । পাশাপাশি এও তথ্য মিলেছে সে এবং তার ভাই মিলে দীর্ঘদিন যাবত অত্র এলাকায় ডাকাতি ছিনতাই করে রাতভর অত্র এলাকায়।
মাধবপুর এলাকার চিহ্নিত এই মাদক ব্যবসায়ী ফর্মা মমিন সম্পর্কে জানা যায় তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে মাদক সংক্রান্ত। পেশাদার ছিনতাইকারী ও মাদক ব্যবসায়ী ফর্মা মমিন ও তার ভাই তাপস সম্পর্কে এলাকাবাসী বেশ কয়েকজন ভূক্তভূগী জানায় ,ফর্মা মমিন ও তাপস RAB এর ভয় দেখিয়ে যাকে তাকে মাদক দিয়ে ফাঁসিয়ে দিয়ে অর্থ হাতিয়ে নেয়ার বেশ কিছু অভিযোগ উঠেছে। অত্র এলাকায় মাদকের ভয়াবহ আখড়ায় পরিণত করেছে সোর্স মমিন ও তার ভাই তাপস মিলে।
বিশেষ করে রাতের আঁধারে রতনপুর এলাকায় চলে মুমিন ও তাপসের নেতৃত্বেৎচলে ডাকাতি ।
একসময় এলাকায় ছিচকা চোর হিসেবে ক্ষ্যাত এই মুমিন ও তাপস এর অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী। এলাকাবাসীর দাবি দ্রুত এদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির বন্দোবস্ত করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দৃষ্টি আকর্ষণ করেন ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category