1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
হজ্ব করতে গিয়ে দুবাই বাংলাদেশ কমিউনিটি নেতা জহিরুল ইসলামের ইন্তেকাল - dailybanglarpotro
  • July 14, 2024, 9:17 pm

শিরোনামঃ
ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে হারানো বিজ্ঞপ্তি পঞ্চগড়ে ভারতে অনুপ্রবেশের চেষ্টায় পিটিয়ে তৃতীয় লিঙ্গের এক বাংলাদেশীর হাত ভেঙে দিল বিএসএফ শার্শায় দেনার দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা

হজ্ব করতে গিয়ে দুবাই বাংলাদেশ কমিউনিটি নেতা জহিরুল ইসলামের ইন্তেকাল

  • Update Time : Saturday, June 22, 2024
  • 17 Time View

মোহাম্মদ আরমান চৌধুরী

আরব আমিরাত প্রতিনিধি

 

দুবাই ও উত্তর আমিরাত প্রবাসীদের অতি পরিচিত মুখ,নোয়াখালী সুদারাম থানার নিবাসী আলহাজ্ব মো: জহিরুল ইসলাম (৭৪) এ বছর পবিত্র হজ্জ পালন করতে গিয়ে বুধবার ( ১৯ জুন) দিবাগত রাত ৩.৫০ মিনিটে ইন্তেকাল করেছেন । ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি অসংখ্য অসুস্থ ও মৃত প্রবাসী বাংলাদেশীদের জন্য কাজ করতে দেখা গেছে অনেকবার। তিনি ছিলেন হৃদয়বান ব্যক্তি ও মানবতার ফেরিওয়াল। অসহায় ও বিপদগ্রস্ত কর্মীদের সহযোগীতার জন্য ছুটে আসতেন তিনি। মরহুমের পরিবারকে ধৈর্য ধারণ করার জন্য প্রবাসী সবাই তার জন্য দোয়া করেন।

 

কমিউনিটির এই নেতার ইন্তেকালের খবর পেয়ে আমিরাত প্রবাসীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। বৃহস্পতিবার বাদে আছর তার নামাজে জানাজা শেষে পবিত্র মক্কা শরীফের জান্নাতুল বাকি কবরস্থানে তাকে দাফন করা হয়। সৌদি আরবে হজ্ব পালনে জহিরুল ইসলামের সাথে তার স্ত্রীও ছিলেন। বর্তমানে তিনি সৌদিতে অবস্থান করছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী দু ছেলে এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। এদিকে দেশ থেকে তার শ্যালক রেজাউল কবির জহিরুল ইসলামের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category