1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে  - dailybanglarpotro
  • July 27, 2024, 4:36 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে 

  • Update Time : Friday, May 31, 2024
  • 232 Time View

নিজস্ব প্রতিবেদক: আগামী ৫ জুন অনুষ্ঠিতব্য ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে রাজশাহী জেলার চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।

উপজেলা চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও চারঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ফখরুল ইসলাম উপজেলা পরিষদের চেয়ারম্যান থাকাকালীন সময়ে চারঘাটে অভূতপর্ব উন্নয়নকাজ সম্পন্ন করায় পুরো অঞ্চলজুড়ে আনারস প্রতীকের জয়জয়কার।
রাস্তা ঘাট স্কুল মসজিদ- মাদ্রাসা নির্মান থেকে শুরু করে অসহায় দুঃস্থ মানুষের পাশে থেকে মানবিক সহায়তা, করোনাকালীন সময়ে জীবনের ঝুঁকি নিয়ে দু:সময়ে এলাকাবাসীর পাশে থাকায় দল মত নির্বিশেষে সকলেই ফখরুল ইসলামের আনারস প্রতীকের পক্ষে একজোট হয়েছে চারঘাট উপজেলাবাসী।

তিনি চারঘাট উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও দলীয় সাধারণ সম্পাদক পদে থাকায় উপজেলার বেশীরভাগ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান-মেম্বারগণ এবং আওয়ামী লীগের বেশিরভাগ নেতাকর্মীই তার পক্ষে অবস্থান নিয়েছেন।

ইতিমধ্যে চারঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে
আলহাজ্ব ফখরুল ইসলাম কে আনারস প্রতীকে বিজয়ীর লক্ষ্যে চারঘাট উপজেলার শলুয়া ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য সাহাবুর এর নেতৃত্বে বিপুলসংখ্যক জনপ্রতিনিধি’রা প্রতিটি পাড়া-মহল্লায় ভোটারদের নিকট যাচ্ছেন এবং লিফলেট বিতরণ করে গণসংযোগের মাধ্যমে ভোট প্রার্থনা করছেন।

সকলের জনপ্রিয় আনারস প্রতীকের প্রার্থী ফখরুল ইসলামের প্রচারণায় এক পর্যায়ে ইউপি সদস্য সাহাবুর গণমাধ্যমকে জানান, উপজেলা চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিপুল ভোটে জয়লাভ করবে এবং অন্য প্রার্থীদের জামানত বাজেয়াপ্ত হবে।

চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে আবারো বিজয়ের লক্ষ্যে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম এক সাক্ষাৎকারে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং চারঘাটকে উন্নত-সমৃ্দ্ধ- মডেল ও স্মার্ট উপজেলায় রুপান্তরের জন্য দলমত নির্বিশেষে সবার কাছে আনারস প্রতীকে ভোট প্রার্থনা করছি এবং আমি বিশ্বাস করি চারঘাটের উন্নয়নের স্বার্থে সকলেই ঐক্যবদ্ধভাবে আনারস প্রতীকে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবে।

আমি এই চারঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে পুনরায় জয়যুক্ত হলে এলাকার অসম্পূর্ণ কাজগুলো সম্পন্ন করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন “গ্রাম হবে শহর” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আধুনিক সকল সুবিধা যুক্ত করে গ্রামকে শহরে রূপান্তরিত করার চেষ্টা করব এবং স্মার্ট চারঘাট উপজেলা গড়বো, ইনশাল্লাহ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category