1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের হুমকির অভিযোগ - dailybanglarpotro
  • July 27, 2024, 3:00 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের হুমকির অভিযোগ

  • Update Time : Tuesday, December 19, 2023
  • 100 Time View

নিজস্ব প্রতিবেদক: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ওবায়দুর রহমান তার নির্বাচনী এলাকায় পোস্টার টাঙ্গালে ও তার মিছিলে আসলে নেতাকর্মীদের হুমকি দেওয়ার অভিযোগ করেছেন নৌকা প্রার্থীর বিরুদ্ধে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুরে তার নির্বাচনী এলাকায় গণসংযোগ চালানোর সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ অভিযোগ করেন ।

এবারের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল প্রতিক নিয়ে রাজশাহী-৫ আসন থেকে নির্বাচন করতে যাওয়া ওবায়দুর বলেন, সোমবার নির্বাচনী প্রতীক পাওয়ার পর এলাকায় পোস্টার টাঙ্গাতে গেলে আমার পোস্টার টাঙ্গাতে দেয়নি আওয়ামী লীগের প্রার্থী আব্দুল ওয়াদুদ দারার ক্যাডার বাহিনী।

এদিন তার নির্বাচনী প্রচার মিছিলে অংশ নেওয়ায় তার সমর্থকদের মামলা ও তুলে নেওয়ার হুমকি দেওয়ারও অভিযোগ করেছেন এই প্রার্থী।

নির্বাচনের পরিবেশ সুষ্ঠু ও শান্তিপূর্ণ রাখার জন্য প্রশাসন ও রিটার্নিং কর্মকর্তার দৃষ্টি আকর্ষণ করেন তিনি ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category