1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
সুইডেনে রাষ্ট্রীয় কোরআন পোড়ানোর প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ এবং মিছিল অনুষ্ঠিত হয়েছে - dailybanglarpotro
  • July 27, 2024, 6:37 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

সুইডেনে রাষ্ট্রীয় কোরআন পোড়ানোর প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ এবং মিছিল অনুষ্ঠিত হয়েছে

  • Update Time : Friday, July 7, 2023
  • 266 Time View
ফাতেমা আক্তার মাহমুদা ইভা, বিশেষ প্রতিনিধি: ৭ জুলাই শুক্রবার বাদ জুম্মা নগরীর ডিআইটিসুইডেনে রাষ্ট্রীয় মদদে কোরআন পোড়ানোর প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। ৭ জুলাই শুক্রবার বাদ জুম্মা ডিআইটি নগরীর মসজিদের সামনে। নারায়ণগঞ্জ মহানগর সহ-সভাপতি আল-আমিন রাকিবের সঞ্চালনায় সভাপতির বক্তব্য রাখেন মাওলানা মীর আহমাদুল্লাহ। বাংলাদেশ খেলাফত যুব মসলিস নারায়ণগঞ্জ মহানগরের বাংলাদেশ খেলাফত যুব মসলিস আয়োজনে অনুষ্ঠিত হয় এ বিক্ষোভ সমাবেশ ও মিছিল।
নারায়ণগঞ্জ মহানগর সহ-সভাপতি আল-আমিন রাকিবের সঞ্চালনায় সভাপতির বক্তব্য রাখেন মাওলানা মীর আহমাদুল্লাহ।আরও উপস্থিত ছিলেন, যুব মজলিস নারায়ণগঞ্জ মহানগরের বায়তুলমাল সম্পাদক মাওলানা ফাতীহ সোলাইমান, মজলিসে আমেলা সদস্য শরীফুল আলম, সদর থানার দায়িত্বশীল মাওলানা নজরুল ইসলাম, হাজী ইসমাঈল ইসলাম, ফতুল্লা থানার লিয়াকত হোসেন দায়িত্বশীল,লিয়াকত হোসেন, মনারুল ইসলাম ও আব্দুল কুদ্দুস স্থানীয় নেতৃবৃন্দ। লিয়াকত হোসেন উপস্থিত ছিলেন।
নারায়ণগঞ্জ মহানগর
তিনি বলেন এ সময় নারায়ণগঞ্জ মহানগরমদদে সারা বিশ্বে মুসলিম জাতির কলিজায় আগুন ধরিয়েছে কোরআন পোড়ানোর মাধ্যমে সুইডেনে উগ্রবাদীদের ঘটনায় গোটা মুসলিমের দের বিশ্বে এ নিয়ে প্রতিবাদের ঝর উঠেছে। মহান আল্লাহর সর্বশ্রেষ্ঠ ঐশী গ্রন্থ কোরআনের অবমাননা করে কোন দেশ ও জাতি পৃথিবীর বুকে টিকে থাকতে পারে নাই। এসময় তিনি সুইডেনের এই ন্যাক্কার জনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন বিশেষ অতিথির গণমানুষের সংগঠন বাংলাদেশ খেলাফত মজলিস নারায়ণগঞ্জ মহানগর এর সাধারণ সম্পাদক মুফতি রশীদ আহামদ।
সমাবেশ শেষে বিক্ষোভ মিছিলটি নারায়ণগঞ্জ ডিআইটি মসজিদের সামনে থেকে বের হয়ে প্রেসক্লাবের সামনে এসে মোনাজাতের মাধ্যমে কর্মসূচির সমাপ্ত হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category