1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
সিরাজগঞ্জের কালিবাড়ীতে শারদীয় দূর্গােৎসব উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত। - dailybanglarpotro
  • June 12, 2024, 3:56 pm

শিরোনামঃ
রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন মহানগর ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়ার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত প্রকৃতি ও পরিবেশ সুরক্ষায় ‘গ্রিন কোয়ালিশন’ গঠন দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে  পঞ্চগড়ে বঞ্চিত শিশুদের আনন্দ দিতে শিশুস্বর্গের নানা আয়োজন গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল যমুনা লাইফের সাফল্যের কারিগর কামরুল হাসান খন্দকারের নেতৃত্বের ৫ বছর দুর্গাপুর উপজেলার দুটি কেন্দ্রে সংঘর্ষ; গুরুত্বর আহত ১২

সিরাজগঞ্জের কালিবাড়ীতে শারদীয় দূর্গােৎসব উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত।

  • Update Time : Sunday, October 2, 2022
  • 318 Time View

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ ঃ
শারদীয় দুর্গোৎসব-২০২২ উপলক্ষে সিরাজগঞ্জ শহরের কালীবাড়ী গোবিন্দবাড়ী ও ধর্মসভা মন্দির কমিটির উদ্যোগে আলোচনা, ক্রেস্ট প্রদান ও সাংস্কুৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। কালীবাড়ী গোবিন্দবাড়ী ও ধর্মসভা মন্দির কমিটিরআয়োজনে

শনিবার (৩০সেপ্টেম্বর) সন্ধ্যায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, ইসাবেলা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কবির বিন আনোয়ার ।

তিনি তার বক্তব্যে বলেন, যার যার ধর্ম সে সে পালন করবে। আমাদের জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলে দিয়েছেন যে, ধর্ম
যার যার উৎসব সবার। আসলে ধর্ম হলো অন্তরের বিষয়। যে যখন যে ভাবে বিশ্বাস করে। আমাদের ইসলাম ধর্মে শিয়া, সুন্নী অনেক মাযাহাব রয়েছে ফেতনা রয়েছে। সব কিছুর উর্ধ্বে হলো মানুষের মন ও ধর্ম নিরপেক্ষতা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আঞ্জুমান মুফিদুল ইসলাম সিরাজগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি তৌফিকা আহমেদ, জাতীয় পাটির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও জেলা জাতীয় পাটি’র সভাপতি মোঃ আমিনুল ইসলাম ঝন্টু প্রমুখ।

এসময় কালীবাড়ী গোবিন্দবাড়ী ও ধর্মসভা মন্দির কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ কমিটির অন্যান্য নেতৃবৃন্দ এবং সনাতন ধর্মাবলম্বীদের অনেকে উপস্থিত ছিলেন।

মনোমুগ্ধকর সংগীত অনুষ্ঠান পরিবেশন করা হয়েছে। অনুষ্ঠান শেষে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সনাতনধর্মাম্বলী দরিদ্র ও অসহায় মানুষের মাঝে শাড়ী ও লুঙ্গি বস্ত্র উপহার দেন, অনুষ্ঠানের প্রধান অতিথি পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়রসচিব কবির বিন অনোয়ার (অপু) ও বিশেষ অতিথি আঞ্জুমান মফিদুল ইসলামের সহ-সভাপতি সহধর্মিণী তৌফিকা আহমেদ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category