1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
সাহস থাকলে নির্বাচনে আসেনঃ ডা. অর্ণা জামান - dailybanglarpotro
  • June 12, 2024, 2:18 pm

শিরোনামঃ
রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন মহানগর ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়ার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত প্রকৃতি ও পরিবেশ সুরক্ষায় ‘গ্রিন কোয়ালিশন’ গঠন দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে  পঞ্চগড়ে বঞ্চিত শিশুদের আনন্দ দিতে শিশুস্বর্গের নানা আয়োজন গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল যমুনা লাইফের সাফল্যের কারিগর কামরুল হাসান খন্দকারের নেতৃত্বের ৫ বছর দুর্গাপুর উপজেলার দুটি কেন্দ্রে সংঘর্ষ; গুরুত্বর আহত ১২

সাহস থাকলে নির্বাচনে আসেনঃ ডা. অর্ণা জামান

  • Update Time : Monday, December 11, 2023
  • 101 Time View

নিজস্ব প্রতিবেদক:আজ বিএনপি-জামায়াতের নেতারা ঘরে বসে বিভিন্ন ডিজিটাল প্লাটফর্মে বক্তব্য দেন তারা নাকি নির্বাচন বাঞ্চাল করে দিবেন। এতোই যদি সাহস থাকে তাহলে নির্বাচনে আসেন, দেখি আপনাদের জনপ্রিয়তা কতটুকু, এমটাই বললেন বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য, যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য এবং রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।

আজ রোববার (১০ ডিসেম্বর) রাজশাহী মহানগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক মনোনীত প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে রাজশাহী মেডিকেল কলেজ, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয় ও রাজশাহী মহানগর ছাত্রলীগের আয়োজিত ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ডা. অর্ণা জামান এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, আমরা দেখেছি যখনই নির্বাচন আসে তখনই বিএনপি-জামায়াতের মতো দলগুলো সন্ত্রাসী কর্মকান্ডে মেতে উঠে। নানা রকম ষড়যন্ত্রে লিপ্ত হয় এবং সাধারণ মানুষের জানমালের ক্ষয়ক্ষতি করে। তকি যারা নির্বাচন বাঞ্চাল করতে চেষ্টা করবে আমরা তাদের রাজপথে থেকে মোকাবিলা করবো। দেশ ও মানুষের কল্যাণে জননেত্রী দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করতে আমরা রাজপথে আছি এবং থাকবো। কোন ধরনের স্বাধীনতা বিরোধী কর্মকাণ্ড এ দেশের মাটিতে আমরা মেনে নিবো না।

ছাত্র সমাবেশে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান বাবু সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহিল গালিব, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি মোঃ ফাহমিদ লতিফ লিয়ন, সাধারণ সম্পাদক সৌমিক সাহা, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজ, রাজশাহী মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শুভ কুমার মন্ডল ও সাধারণ সম্পাদক মোঃ নাহিদ হাসান সহ মহানগর ছাত্রলীগের সকল ইউনিটের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category