1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
সারাদেশে এবাও তিন ক্যাটাগরিতেই প্রথম স্থানে জয়পুরহাট পুলিশ সুপার - dailybanglarpotro
  • July 27, 2024, 8:04 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

সারাদেশে এবাও তিন ক্যাটাগরিতেই প্রথম স্থানে জয়পুরহাট পুলিশ সুপার

  • Update Time : Wednesday, October 18, 2023
  • 234 Time View

মোঃ নেওয়াজ মোর্শেদ নোমান, জয়পুরহাটঃএবারও জয়পুরহাট জেলা সারাদেশের মধ্যে জিআর, সিআর ও সাজা এই তিনটি ক্যাটাগরিতেই প্রথম স্থানে। এই তিন ক্যাটাগরিতে প্রথম স্থান অর্জন করায় জয়পুরহাট জেলা পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলমকে অভিনন্দন জানিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

জয়পুরহাট জেলা পুলিশের পক্ষ থেকে বিভিন্ন মামলা তদন্তের পর আদালতে জমা দেওয়া চার্জশীটে ভিত্তিতে সাজা হয়েছে ৬৭.৬৮ শতাংশ আসামির। যা দেশের মধ্যে সর্বোচ্চ। এছাড়া ওয়ারেন্ট তামিল এবং আইনশৃংখলা উন্নয়ন সূচকে প্রথম স্থান অর্জন করেছে জেলাটি।

মঙ্গলবার পুলিশ সদরদপ্তরে অনুষ্ঠিত পুলিশে ত্রিমাসিক অপরাধ পর্যালোচন সভায় এতথ্য উঠে আসে। সভায় আইজিপির সভাপতিত্ব উপস্থিতে ছিলেন পুলিশের সকল ইউনিট প্রধানগণ।

ওয়ারেন্ট তামিলে “ওয়ারেন্ট মাস্টার” খ্যাত জয়পুরহাট জেলার পুলিশ সুপার নূরে আলম সারাদেশের মধ্যে এবারও জিআর, সিআর ও সাজা এই তিনটি ক্যাটাগরিতেই প্রথম হয়েছেন। এছাড়া আইনশৃংখলা উন্নয়ন সূচকে সারাদেশে ‘গ’ ক্যাটাগরিতে জয়পুরহাট জেলা বরাবরের মতো এবারও প্রথম স্থান অর্জন করেছে।

জেলা পুলিশ সুপার ‘”মোহাম্মদ নূরে আলম” জানান, জয়পুরহাট জেলা পুলিশ টিম ন্যায়বিচার প্রতিষ্ঠায় বদ্ধপরিকর। এর জন্য মামলা তদন্ত কার্যক্রমে সঠিক ভাবে তদারকির পাশাপাশি বিচারিক কার্যক্রমের সময় সাক্ষীদের হাজির করাও নিবিড়ভাবে তদারকি করা হয়। এছাড়া আসামি গ্রেপ্তারের বিষয়টি অত্যন্ত গুরুত্ব সহকারে দেখা হয়। এতে করে জয়পুরহাট জেলা প্রথম স্থান অর্জন করতে সক্ষম হয়েছে। তিনি আরও বলেন, এই সম্মান আমাকে আগামীতে আরও বেশি কাজের প্রতি অনুপ্রেরণা যোগাবে।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category