1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
সাংবাদিক নেতা আব্দুল আউয়ালের পিতার ইন্তেকাল - dailybanglarpotro
  • July 27, 2024, 3:17 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

সাংবাদিক নেতা আব্দুল আউয়ালের পিতার ইন্তেকাল

  • Update Time : Monday, October 9, 2023
  • 195 Time View

রাজশাহী প্রতিনিধিঃদৈনিক নয়া দিগন্তের রাজশাহী ব্যুরোর স্টাফ রিপোর্টার, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সভাপতি ও রাজশাহী মহানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুহা: আব্দুল আউয়ালের পিতা মো: মজিবর রহমান ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। রোববার (৮ অক্টোবর) রাত ৮টা ৫০মিনিটে রাজশাহীর বাঘা উপজেলার খাঁয়েরহাট গ্রামের নিজ বাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮০ বছর। তিনি বেশ কিছুদিন যাবত বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও তিন মেয়ে সহ বহু আতœীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
সোমবার (৯ অক্টোবর) সকাল সাড়ে ৯টায় খাঁয়েরহাট উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে বাঘা কেন্দ্রীয় গোরস্থানে তাঁকে দাফন করা হয়। মরহুম মজিবর রহমান রুইমারী তহশীল (ভূমি) অফিসের অবসরপ্রাপ্ত কর্মচারী ছিলেন। কর্মজীবনে তিনি অত্যন্ত সুনামের সাথে দায়িত্বপালন করেন। মরহুম মজিবর রহমান অত্যন্ত সজ্জন ও অমায়িক মানুষ ছিলেন। এছাড়া তিনি ছিলেন ইসলামী আন্দোলনের একজন সক্রিয় সমর্থক। জানাজা নামাজে মুসল্লিবৃন্দ, এলাকাবাসী, পেশাজীবী ব্যক্তিবর্গসহ ধর্মপ্রাণ বিপুলসংখ্যক মানুষ অংশ নেন।
মরহুমের জানাজাপূর্ব সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর রাজশাহী মহানগরী সেক্রেটারি ইমাজ উদ্দিন মÐল, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আরবী বিভাগের প্রফেসর ড. ইফতিখারুল আলম মাসউদ, বাঘা উপজেলার ২নং গড়গড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, জামায়াতে ইসলামীর বাঘা উপজেলা আমির আব্দুল্লাহ আল মামুন নূহু, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ড. সাদিকুল ইসলাম স্বপন ও দৈনিক যুগান্তরের নাটোর জেলা প্রতিনিধি শহীদুল হক সরকার। এতে বক্তারা মরহুমের নেক আমলসমূহ কবুল করে তাঁকে জান্নাতুল ফেরদৌসের উচ্চ মর্যাদা দানের জন্য মহান আল্লাহর কাছে দোয়া করেন।
শোক প্রকাশ : মরহুম মজিবর রহমানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও বিশিষ্ট ব্যক্তিবর্গ। পৃথক শোক বার্তায় রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি মঈন উদ্দিন, সাধারণ সম্পাদক ড. সাদিকুল ইসলাম স্বপন, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান, কোষাধ্যক্ষ তৌফিক ইমাম পান্না, প্রচার ও প্রকাশনা সম্পাদক ওমর ফারুক ও নির্বাহী সদস্য সোহেল মাহবুব এবং রাজশাহী মহানগর প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট রজব আলী, সিনিয়র সহ-সভাপতি তৌফিক ইমাম পান্না, যুগ্ম সম্পাদক মঈন উদ্দিন ও মেজবাউল ইসলাম সজিব, সাংগঠনিক সম্পাদক ইফতেখার আলম, অর্থ সম্পাদক আমানুল্লাহ আমান, দফতর ও প্রশিক্ষণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক জিয়াউল কবির স্বপন, নির্বাহী সদস্য রায়হান ইসলাম রনি, মশিউর রহমান মনি ও মোস্তাফিজুর রহমান রানা এই শোক প্রকাশ করেন। শোক বিবৃতিতে তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category