1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
সাংবাদিক নাদিমের খুনিদের শাস্তির দাবিতে জয়পুরহাটে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন - dailybanglarpotro
  • July 27, 2024, 4:07 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

সাংবাদিক নাদিমের খুনিদের শাস্তির দাবিতে জয়পুরহাটে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

  • Update Time : Saturday, June 17, 2023
  • 363 Time View

মোঃ নেওয়াজ মোর্শেদ নোমান, জয়পুরহাটঃ সংবাদ প্রকাশের জেরে জামালপুরের একাত্তর টিভি ও বাংলা নিউজের সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার প্রতিবাদে জয়পুরহাটে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে জেলার বিভিন্ন সাংবাদিক সংগঠন।

শনিবার (১৭ জুন) দুপুরে শহরের জিরো পয়েন্ট পাচুর মোড় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে একইস্থানে এসে শেষ করে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন, জয়পুরহাট সাংবাদিক ঐক্যজোটের সভাপতি রফিকুল ইসলাম রফিক, সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান, জেলা টেলিভিশন রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোমেন মুনি, প্রেসক্লাব জয়পুরহাটের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, সাংবাদিক ইউনিয়নের সভাপতি শেখর মজুমদার, জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম জয়পুরহাট জেলা শাখার সভাপতি সোহেল আহমেদ লিও,
মাছরাঙা টেলিভিশনের সংবাদদাতা আল মামুন, দৈনিক ইনকিলাবের জেলা প্রতিনিধি মশিউর রহমান খানসহ সাংবাদিক নেতারা।

এ কর্মসূচিতে জেলা ও উপজেলা পর্যায়ের প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার শতাধিক সংবাদিক অংশ নেন।

এ সময় বক্তরা বলেন, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে এখন প্রায়ই হামলার শিকার হচ্ছেন। কিন্তু তার কোন বিচার হচ্ছেনা। আজ সাংবাদিকদের উপর হামলার বিচার না হওয়ায় জামালপুরের সাংবাদিক নাদিমকে হত্যা করা হয়েছে। তাই সাংবাদিক নাদিক হত্যার জড়িতের আইনের আওতায় এনে দ্রæত শাস্তির নিশ্চিত করতেহবে। অন্যথায় আরও কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে।

তারিখঃ ১৭.০৬.২০২৩ ইং
মোবাঃ ০১৭১০৬২৯৫৬২।

Please Share This Post in Your Social Media

More News Of This Category