1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
সাংবাদিকরা দেশ ও জাতির কল্যানে কাজ করবে-নূর হাকিম - dailybanglarpotro
  • June 15, 2024, 1:43 pm

শিরোনামঃ
রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন মহানগর ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়ার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত প্রকৃতি ও পরিবেশ সুরক্ষায় ‘গ্রিন কোয়ালিশন’ গঠন দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে  পঞ্চগড়ে বঞ্চিত শিশুদের আনন্দ দিতে শিশুস্বর্গের নানা আয়োজন গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল যমুনা লাইফের সাফল্যের কারিগর কামরুল হাসান খন্দকারের নেতৃত্বের ৫ বছর দুর্গাপুর উপজেলার দুটি কেন্দ্রে সংঘর্ষ; গুরুত্বর আহত ১২

সাংবাদিকরা দেশ ও জাতির কল্যানে কাজ করবে-নূর হাকিম

  • Update Time : Tuesday, March 21, 2023
  • 250 Time View

নিজস্ব প্রতিবেদক:সাংবাদিকরা দেশ ও জাতির কল্যানে কাজ করবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মান ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে নিজেকে দক্ষ ও স্মার্ট সাংবাদিক হিসেবে তোলার আহবান জানিয়েছেন দৈনিক সকালের সময়’র প্রকাশক ও সম্পাদক মো: নূর হাকিম।

মঙ্গলবার (২১ মার্চ) রাজশাহী নগরীর পিঁপড়া আপ্যায়ন এন্ড কনভেনশন সেন্টারে দিনব্যাপী অনুষ্ঠিত দৈনিক সকালের সময়’র রাজশাহী বিভাগীয় প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন,দেশ ও জাতির কল্যান নিশ্চিত করতে নিজেকে আগে দেশের প্রতি দায়িত্বশীল করতে হবে। দৈনিক সকালের সময়ের মাধ্যমে সমাজের যাবতীয় অন্যায় অনাচারের বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে সবসময়।প্রচলিত সকল প্রকার অপ-সাংবাদিকতা থেকে নিজেকে দূরে রাখতে হবে এবং এগুলোর বিরুদ্ধে জনমত গঠনেও ভূমিকা রাখতে হবে।

সম্পাদক নূর হাকিম বলেন,দৈনিক সকালের সময়ের সকল পর্যায়ের সাংবাদিক,কর্মকর্তা, কর্চারিদের সহযোগিতায় পত্রিকাটি একদিন বস্তুনিষ্ঠ সংবাদের অগ্রপথিক হবে,দেশকে নিয়ে যাবে অনন্য উচ্চতায়।দৈনিক সকালের সময়ের মাধ্যমেই বাংলাদেশে সাংবাদিকতা মূল ধারায় ফিরবে বলেও তিনি বিশ্বাস করেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

জাতীয় দৈনিক সকালের সময়ে’র রাজশাহী জেলা প্রতিনিধি শামসুল ইসলামের সঞ্চালনায়,রাজশাহী মহানগর প্রতিনিধি মো.পাভেল ইসলাম মিমুলের সার্বিক তত্বাবধানে ও রাজশাহী ব্যুরো প্রধান শাহিনুর রহমান সোনা’র সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পত্রিকাটির মফস্বল সম্পাদক নুর আলম।

এসময় নওগাঁ জেলা প্রতিনিধি মাহমুদুন নবী বেলাল, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি জমশেদ আলী,
সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি আজিজুর রহমান মুন্না, রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি অর্পণ ধর,পাবনা জেলা প্রতিনিধি মাহফুজ আলম ও নাটোর জেলা প্রতিনিধি তহুরা বানু সহ পত্রিকাটির রাজশাহী বিভাগের বিভিন্ন উপজেলা প্রতিনিধি, ফটো সাংবাদিক ও সংবাদ এজেন্সি সদস্যরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category