1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
সাংবাদিকতায় রতন স্মৃতি পদক পেলেন আরিফুল ইসলাম খাঁন শাহীন - dailybanglarpotro
  • July 27, 2024, 3:36 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

সাংবাদিকতায় রতন স্মৃতি পদক পেলেন আরিফুল ইসলাম খাঁন শাহীন

  • Update Time : Monday, July 31, 2023
  • 201 Time View

সাইদ ইসলাম,স্টাফ রিপোর্টার: সাংবাদিকতায় বিশেষ সম্মাননা হিসেবে রতন স্মৃতি পদক পেলেন খোলা নিউজ বিডি এর ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক মোঃ আরিফুল ইসলাম খাঁন শাহীন।

৩০ জুলাই রোববার দুপুরে ঢাকায় জাতীয় প্রেসক্লাবে আব্দুস সালাম হলে অতিথিরা তাঁর হাতে এই পদক তুলে দেন।

জানা যায়, একটি বেসরকারি টেলিভিশনের রংপুর ব্যুরো প্রধান ও বিএমএসএফ এর সহ-সভাপতি ও মাঠ পর্যায়ের চষে বেড়ানো সাংবাদিক ছিলেন রতন সরকার। তাঁর অকাল মৃত্যুতে বিএমএসএফ নামক জাতীয় এই সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা জ্ঞাপন সরূপ সারাদেশে বেশ কয়েকজন সাহসী সাংবাদিককে রতন স্মৃতি পদক দেয়া হয়। আর সেখানেই মেধাবী সাহসী সাংবাদিক হিসেবে আরিফুল ইসলাম খাঁন শাহীনকে এই রতন স্মৃতি পদক দিয়ে সম্মাননা জ্ঞাপন করা হয়।

আরো জানা যায়, আরিফুল ইসলাম খাঁন শাহীন খোলা নিউজ বিডি অনলাইন নিউজ পোর্টাল পত্রিকা ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশকের দায়িত্ব পালন করছেন।বিএমএসএফ এর ১১ বছর পেরিয়ে এই যুগে পদার্পণ উৎসবের এই আয়োজনে বক্তব্য রাখেন সাবেক শিল্পমন্ত্রী ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব আমির হোসেন আমু এমপি, বাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আব্দুন নূর দুলাল, বিএমএসএফ’র আইন উপদেষ্টা এ্যাডভোকেট কাওসার হোসাইন, সবুজ আন্দোলনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান বাপ্পী সরদার, বিএমএসএফ’র প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফরসহ অন্যরা।

দিনব্যাপী যুগে পদার্পণ এই অনুষ্ঠানের নানা আয়োজনে বিএমএসএফ সংগঠনের বিভিন্ন ইউনিটের সারাদেশের কয়েক’শ,গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category