1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
সন্দ্বীপ মডেল হাই স্কুল এন্ড কলেজ প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের ত্রিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত - dailybanglarpotro
  • June 23, 2024, 3:15 pm

শিরোনামঃ
গৌরবময় পথচলার ৭৫ বছরে বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহীতে ক্রিকেট খেলায়কে কেন্দ্র করে মাথায় হাতুড়ির আঘাত; মৃত্যু শয্যায় যুবক রাজশাহীর দুর্গাপুরে পুকুর লিজ কারীর বিরুদ্ধে ৪০০টি আমগাছ কাটার অভিযোগ জন্মদিনে শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হলেন শিক্ষানুরাগী, সমাজ সেবক কবির আকন্দ হজ্ব করতে গিয়ে দুবাই বাংলাদেশ কমিউনিটি নেতা জহিরুল ইসলামের ইন্তেকাল গাজীপুরে নারী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে মানববন্ধন করতোয়া নদী থেকে হাত-পা বাঁধা অবস্থায় এক নারীর মরদেহ উদ্ধার কালীগঞ্জে ঈদ পুনঃর্মিলনী অনুষ্ঠানে মেহের আফরোজ চুমকি এমপি শেখ হাসিনার আদর্শের সৈনিক হিসেবে দেশের তরে কাজ করবো উত্তর আমিরাত ও দুবাই কনস্যুলেটে নজরুল ও রবীন্দ্র জয়ন্তী পালন কালীগঞ্জে যৌতুকের দাবীতে গৃহবধুকে নির্যাতন

সন্দ্বীপ মডেল হাই স্কুল এন্ড কলেজ প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের ত্রিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

  • Update Time : Friday, February 2, 2024
  • 107 Time View

তোফাজ্জল হোসেন, চট্টগ্রাম মহানগর প্রতিনিধি : সন্দ্বীপ মডেল হাই স্কুল এন্ড কলেজ প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের ত্রিবার্ষিক সাধারণ সভা আজ ২৬ জানুয়ারি ২০২৪, শুক্রবার সকাল ১০ টায় হালিশহর মাতৃভূমি কমিউনিটি সেন্টারে সাবেক এডিশনাল এস পি মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে মোঃ আবুল কাসেমের কুরআন তেলোয়াতের মাধ্যমে শুরু হয়। সভায় স্বাগত বক্তব্য রাখেন সন্দ্বীপ আইডিয়াল হাই স্কুলের সাবেক প্রধান শিক্ষক ও পরিষদের সহ সভাপতি শেখ মোঃ সিরাজউদ্দৌলা।

সাবেক ডেপুটি কন্ট্রোলার জেনারেল অব একাউন্টস এবং পরিষদের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম ও পরিষদের সাবেক সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন কাতার প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী নুরুল মোস্তফা খোকন, একেএইচ গ্রুপের ডিএমডি মোঃ আবুল কাসেম সিআইপি, সন্দ্বীপ পৌরসভার মেয়র মোক্তাদের মাওলা সেলিম, সন্দ্বীপ মডেল হাই স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি অধ্যক্ষ জামিল ফরহাদ, সীতাকুণ্ড তাহের-মনজুর কলেজের সাবেক অধ্যক্ষ মুকতাদের আজাদ খান, সন্দ্বীপ মডেল হাই স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুব্রত রায় ও সহকারী প্রধান শিক্ষক মোঃ বেলাল উদ্দিন, বাংলা টিভির কাতার প্রতিনিধি আকবর হোসেন বাচ্চু, প্রতিষ্ঠানের সাবেক ছাত্র ইঞ্জিনিয়ার নাসিরুল কবির মনির তালুকদার, অ্যাডভোকেট নিজাম উদ্দিন তালুকদার, মোক্তাদের মাওলা প্রমুখ।

সভায় ত্রিবার্ষিক প্রতিবেদন পেশ করেন সাবেক ডেপুটি কন্ট্রোলার জেনারেল অব একাউন্টস এবং পরিষদের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ১৯৭০-৮০ দশকে বিদ্যালয়ে শিক্ষকতায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ সাবেক চারজন শিক্ষককে সম্মাননা স্মারক দেয়ার পাশাপাশি পরবর্তী তিন বছরের জন্য নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়। সংবর্ধিত শিক্ষকগণ হলেন- বীর মুক্তিযোদ্ধা আবুল হেলাল চৌধুরী (মরণোত্তর), এ টি এম অহিদুন নবী, মোঃ নুরুল আবছার তালুকদার বেলাল ও এবিএম ছিদ্দিকুর রহমান খান (মৌলভী শাহজাহান)।

কাতার প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী নুরুল মোস্তফা খোকনকে সভাপতি এবং পরিষদের বর্তমান সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলামকে পুনরায় সাধারণ সম্পাদক করে ৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্য তিনজন হলেন-সিনিয়র সহ-সভাপতি সাবেক এডিশনাল এসপি মোঃ জাহাঙ্গীর আলম, কোষাধ্যক্ষ সাবেক অডিট কর্মকর্তা মহসিনুল কবির সোহরাব ও সাবেক প্রধান শিক্ষক শেখ মোঃ সিরাজউদ্দৌলা।

ত্রিবার্ষিক সাধারণ সভায় আয়োজিত অনুষ্ঠানমালার মধ্যে ছিল-সভাপতির আসন গ্রহণ, পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, শোক প্রস্তাব দোয়া ও মুনাজাত, অতিথিদের আসন গ্রহণ, স্বাগত বক্তব্য, সাধারণ সম্পাদকের ত্রিবার্ষিক প্রতিবেদন পাঠ, প্রাক্তন ছাত্র-ছাত্রীদের বক্তব্য, অতিথিদের বক্তব্য, সম্মাননা স্মারক প্রদান, চা বিরতি, নতুন কমিটির প্রস্তাব ও অনুমোদন, কমিটির দায়িত্ব অর্পণ ও গ্রহণ, নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বক্তব্য, সভাপতির সমাপনী বক্তব্য, সভার সমাপ্তি ঘোষণা, নামাজের বিরতি এবং মধ্যাহ্নভোজ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category