1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান পদে শেখ মোহাম্মদ জুয়েল পদপ্রার্থী - dailybanglarpotro
  • July 27, 2024, 6:21 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান পদে শেখ মোহাম্মদ জুয়েল পদপ্রার্থী

  • Update Time : Thursday, February 1, 2024
  • 111 Time View

পুষ্পেন্দু মজুমদার সন্দ্বীপ : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া বইতে শুরু হয়েছে। চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা আসনে ভাইস চেয়ারম্যান প্রার্থীরা নিজ নিজ এলাকায় গণসংযোগ শুরু করেছেন। সন্দ্বীপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে পোস্টার-ব্যানারের মাধ্যমে সম্ভাব্য প্রার্থীরা নিজেদের অবস্থান জানান দিচ্ছেন।প্রতিটি মানুষের স্বপ্ন থাকে। কিন্তু স্বপ্নের পথে পা বাড়ালেই একের পর এক আসতে থাকে প্রতিবন্ধকতা। যে ব্যক্তি এসব প্রতিবন্ধকতা টপকে এগিয়ে যাবেন তিনিই হবেন সফল। আজ এমনই একজন সমাজ সেবক ও রাজনীতিবিদ কে নিয়ে কথা বলব। যিনি অনেক বাধা ও প্রতিবন্ধকতা টপকে একজন সফল ব্যক্তি হিসেবে প্রতিষ্ঠিত।

তিনি হলেন আসানউল্যা ইউনিয়ন কৃতি সন্তান এলাকার গরীব দুঃখী মানুষের পাশে থেকে তিনি সব সময় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। সর্বোপরি গরীব মেহনতী মানুষের প্রকৃত জনদরদী হিসেবে তিনি এলাকায় ব্যাপক পরিচিত ও জনপ্রিয়তা লাভ করছেন শেখ মোহাম্মদ জুয়েল।

মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি আওয়ামী লীগের রাজনৈতিক আদর্শ বাস্তবায়নে, দলীয় সভানেত্রী, জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়ন কর্মকান্ডকে এগিয়ে নিতে উপজেলা চেয়ারম্যান হিসেবে স্মার্ট বাংলাদেশ বিনিমার্ণ রূপকল্প হিসেবেএকজন ক্ষুদ্র অংশিদার হয়ে সক্রিয়ভাবে জড়িত থেকে কাজ করে চলেছেন।

উপজেলা নির্বাচনকে সামনে রেখে সন্দ্বীপে নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। আগামীতে তিনি উপজেলা চেয়ারম্যান পদে পদপ্রার্থী । এ বিষয়ে মতবিনিময় কালে শেখ মোহাম্মদ জুয়েল জানান, আমি ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আর্দশ লাগল করি,তারই ধারাবাহিকতয়া আকবর হাট বঙ্গবন্ধুর স্মৃতি সংসদ সমাজ কল্যান বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করি,সন্দ্বীপ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য নির্বাচিত হয়,আমানউল্যা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি দায়িত্ব পালন করছি,আমানউল্যা শেখ ফজলুল হক মনি স্মৃতি সংসদ উপদেষ্টা হিসাবে দায়িত্ব পালন করছি।দ্বীপবন্ধু মোস্তাফিজুর রহমান আমার রাজনৈতিক আদর্শ। আগামী উপজেলা নির্বাচনে সকলের সমর্থন ও সহযোগিতা নিয়ে চেয়ারম্যান প্রার্থী হিসেবে সকলের দোয়া প্রত্যাশি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category