1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
শ্রমিক ফেডারেশন নেতাকে কুপিয়ে জখম - dailybanglarpotro
  • July 27, 2024, 6:21 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

শ্রমিক ফেডারেশন নেতাকে কুপিয়ে জখম

  • Update Time : Tuesday, September 26, 2023
  • 151 Time View

তানিয়া আক্তার স্টাফ রিপোর্টার:নাটোরে জেলা ট্রাক ট্যাংক লরি কাভার্ডভ্যান শ্রমিক ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর যুবলীগের সদস্য নাজমুল শেখ বাপ্পী ওরফে হাড্ডি বাপ্পিকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। সোমবার সন্ধ্যা ৬টার দিকে শহরের কান্দিভিটা এলাকার সাব-রেজিস্ট্রি অফিসের সামনে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যার দিকে নাজমুল শেখ কান্দিভিটা এলাকার সাব-রেজিস্ট্রি অফিসের সামনে বসে চা খাচ্ছিলেন। এসময় ৫-৬ জনের একদল দুর্বৃত্ত অতর্কিত তাকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে চলে যায়। তার চিৎকারে স্থানীয়রা ছুটে গিয়ে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ধারণা করা হচ্ছে, পূর্ব বিরোধের জেরে এই হামলার ঘটনা ঘটেছে। তবে বিষয়টি তদন্ত করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category