1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
শীর্ষ সন্ত্রাসী ব্লাক শাহীনসহ ৯ আসামী গ্রেফতার, অস্ত্র আইনসহ দুই মামলা দায়ের - dailybanglarpotro
  • June 12, 2024, 3:49 pm

শিরোনামঃ
রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন মহানগর ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়ার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত প্রকৃতি ও পরিবেশ সুরক্ষায় ‘গ্রিন কোয়ালিশন’ গঠন দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে  পঞ্চগড়ে বঞ্চিত শিশুদের আনন্দ দিতে শিশুস্বর্গের নানা আয়োজন গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল যমুনা লাইফের সাফল্যের কারিগর কামরুল হাসান খন্দকারের নেতৃত্বের ৫ বছর দুর্গাপুর উপজেলার দুটি কেন্দ্রে সংঘর্ষ; গুরুত্বর আহত ১২

শীর্ষ সন্ত্রাসী ব্লাক শাহীনসহ ৯ আসামী গ্রেফতার, অস্ত্র আইনসহ দুই মামলা দায়ের

  • Update Time : Sunday, June 18, 2023
  • 237 Time View

আলিফ আরিফা গাজীপুর প্রতিনিধি : গাজীপুর শহরের আদাবৈ এলাকার নেক্সট এক্সপোর্ট জোন ফ্যাক্টরীর ঝুট নেয়াকে কেন্দ্র করে দুই পক্ষের বিরোধের জেরে শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে ফ্যাক্টরীর সামনে গোলাগোলি সংক্রান্ত ঘটনায় জিএমপি সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। জনৈক করিমা বেগম বাদী হয়ে ওই মামলা দায়ের করেন। পরবর্তীতে শনিবার দুপুরের পর জিএমপি সদর থানা পুলিশ সমন্বয়ে ডিবি পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে প্রধান আসামী রাকিবুল ইসলাম শাহীন ওরফে ব্লাক শাহীনসহ ৯ জনকে গ্রেফতার করে। এ উপলক্ষে রোববার দুপুর সাড়ে ১২টার দিকে জিএমপি কার্যালয়ে পুলিশের পক্ষ থেকে প্রেসব্রিফিং করা হয়। প্রেসব্রিফিংয়ে বক্তব্য রাখেন- গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশানার অপরাধ (উত্তর) আবু তোরাব মোঃ শামসুর রহমান। উপস্থিত ছিলেন- জিএমপির এসি ডিবি (উত্তর) ও এসি মিডিয়া মোঃ আসাদুজ্জামান ও জিএমপি সদর থানার এসি ফাহিম আসজাদ।
প্রেসব্রিফিংয়ে পুলিশ জানায়- ১৬ জুন রোজ শুক্রবার সদর থানা এলাকার আদাবৈ এলাকার এক্সপোর্ট জোন ফ্যাক্টরীর সামনে ঝুট নেয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মাঝে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র-শস্ত্রসহ ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। ওই সময় জনৈক আতিকুর রহমান কোমরে এবং শাহাদাৎ নামের আরেকজন পেটে গুলিবিদ্ধ হয়। আহতদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়। যার সংবাদ বিভিন্ন মিডিয়ায় ফলাও করে প্রচার হলে ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।
ঘটনার পরিপ্রেক্ষিতে জনৈক করিমা বেগমের অভিযোগের ভিত্তিতে থানায় মামলা নং- ২৫, তাং- ১৭/০৬/২০২৩ রুজু করা হয়। অতপর সদর থানা ও ডিবি পুলিশ সমন্বয়ে যৌথ অভিযান পরিচালনা করে ছোট দেওড়া থেকে উক্ত ঘটনায় প্রত্যক্ষভাবে জড়িত থাকার অভিযোগে গাজীপুরের শীর্ষ সন্ত্রাসী ১৯ মামলার আসামী রাবিবুল ইসলাম শাহীন ওরফে ব্লাক শাহীনসহ তার সহযোগি ৯জনকে গ্রেফতার করা হয়।
প্রেসব্রিফিংয়ে পুলিশ জানায়- গ্রেফতারকৃতদের মধ্যে অন্যান্যরা হলেন- তড়ৎপাড়া গ্রামের আক্তার হোসেনের ছেলে মোঃ সাকিবুল হাসান (২২), ভোড়া গ্রামের ওয়াজ উদ্দিন মিয়ার ছেলে বিপ্লব (২২), ছোট দেওড়া গ্রামের হেলাল উদ্দিনের ছেলে মোঃ রাকিবুদ্দিন (১৮), একই গ্রামের আজিজুল হকের ছেলে মোঃ শাহজাহান (২৭), রহিমের ছেলে রায়হান মাহমুদ (২৭), ওলিউল্লাহর ছেলে মনির হোসেন (২৮), দক্ষিণ ছায়াবিথীর আনোয়ার হোসেনের ছেলে খাইরুল (২৭) সর্ব থানা জিএমপি সদর ও জিএমপি পূবাইল থানার তেলীনগর গ্রামের রফিকুল ইসলামের ছেলে হৃদয় (১৮)।
পুলিশ আরো জানায়- গ্রেফতারের পর শাহীনকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দখলে থাকা ছোট দেওড়া এলাকার তার পরিচালিত ডিস ও ইন্টারনেট ব্যবসার অফিসে রোববার রাত সোয়া ২ টার পর অভিযান চালিয়ে অফিস কক্ষের সোফার নীচ থেকে লোহার তৈরী বিদেশী ১টি পিস্তল, ১টি ম্যাগজিন ও ১রাউন্ড গুলি উদ্ধার করা হয়। ফলে শাহীনের বিরুদ্ধে অস্ত্র আইনেও পুলিশ বাদী একটি মামলা অস্ত্র আইনে রুজু করা হয়। যার মামলা নং- ২৬, তাং- ১৮/০৬/২৩ ইং।
পুলিশের তথ্য মতে- গাজীপুরের শীর্ষ সন্ত্রাসী রাকিবুল ইসলাম শাহীন ওরফে ব্লাক শাহীন এর নামে গাজীপুরের বিভিন্ন থানায় ছিনতাই, চাঁদাবাজী, মাদক, ধর্ষণ, খুন ও অস্ত্র মামলাসহ মোট ১৯ টি মামলা রয়েছে। এর মধ্যে অধিকাংশ মামলায় সে চার্জশিটভুক্ত আসামী।

Please Share This Post in Your Social Media

More News Of This Category