1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
শার্শার নিজামপুর ও বাগআঁচড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের কমিটি গঠন - dailybanglarpotro
  • July 27, 2024, 3:36 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

শার্শার নিজামপুর ও বাগআঁচড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের কমিটি গঠন

  • Update Time : Sunday, June 18, 2023
  • 454 Time View

বেনাপোল প্রতিনিধিঃশার্শার নিজামপুর ইউনিয়ন ও বাগআঁচড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের কমিটি গঠন করা হয়েছে।

শনিবার উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহ্বায়ক হাজ্বী মো: বাবলু মিয়া ও আহবায়ক কমিটির সদস্য কবির উদ্দীন এবং মফিজুর রহমানের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়।
নিজামপুর ইউনিয়নে ইদ্রিস আলীকে আহবায়ক ও আবুল কাশেমকে যুগ্ন আহবায়ক নির্বাচিত করা হয়েছে।
অপরদিকে বাগআঁচড়া ইউনিয়নে শিশির আহম্মেদ কে আহবায়ক ও এবিএস রনিকে যুগ্ন আহবায়ক নির্বাচিত করা হয়েছে।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহ্বায়ক হাজ্বী মো: বাবলু মিয়া বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শার্শা উপজেলার নিজামপুর ও বাগআঁচড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নবগঠিত কমিটির সদস্যগণ জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে দায়িত্ব পালন করবেন। এজন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সরকারবিরোধী সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ করতে হবে।
এদিকে দলীয় কার্যক্রম আরও বেগবান করার লক্ষ্যে কমিটি ঘোষণা করায় শার্শা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়েছেন নিজামপুর ও বাগআঁচড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের নতুন কমিটির নেতারা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category