1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
শার্শায় সড়ক দুর্ঘটনায় নিহত নারী অজ্ঞাত লাশ - dailybanglarpotro
  • July 27, 2024, 8:48 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

শার্শায় সড়ক দুর্ঘটনায় নিহত নারী অজ্ঞাত লাশ

  • Update Time : Wednesday, July 19, 2023
  • 374 Time View

ইকরামুল ইসলাম, বেনাপোল প্রতিনিধি: শার্শায় সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত পরিচয়ের এক নারীর নিহত হয়েছে। বুধবার (১৯ শে জুলাই) সকালে যশোর-বেনাপোল হাইওয়ে সড়কের শ্যামলাগাছী নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

পথচারীরা জানান, সকালে সড়কের উপরে ওই নারীকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়। তাকে স্থানীয়রা কেউ চিনতে পারছে না। মনে হচ্ছে, কোন দ্রুত গতির গাড়ি তাকে সজোরে আঘাত করায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে নাভারণ হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন বলেন, খবর পেয়ে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনও তার নাম পরিচয় পাওয়া যায়নি। মরদেহের সুরতহাল রিপোর্টের জন্য মর্গে পাঠানো হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category