1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
শার্শায় সংসদ নির্বাচন উপলক্ষে পথসভা ও গনসংযোগ করেন যুবলীগ নেতা নাজমুল হাসান - dailybanglarpotro
  • July 27, 2024, 7:25 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

শার্শায় সংসদ নির্বাচন উপলক্ষে পথসভা ও গনসংযোগ করেন যুবলীগ নেতা নাজমুল হাসান

  • Update Time : Saturday, June 17, 2023
  • 214 Time View

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধিঃ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে যশোরের শার্শায় কেন্দ্রীয় যুবলীগ নেতা নাজমুল হাসানের নেতৃত্বে মোটরসাইকেল র‍্যালী, বিভিন্ন হাটবাজারে পথসভা ও গনসংযোগ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ই মে ) বিকালে কেন্দ্রীয় যুবলীগের অন্যতম সদস্য ও ঐতিহ্যবাহী নাভারন ডিগ্রী কলেজের সভাপতি শার্শা উপজেলার কৃতি সন্তান নাজমুল হাসানের নেতৃত্বে কয়েক শত মোটরসাইকেল নিয়ে এ র‍্যালী ও পথসভা অনুষ্ঠিত হয়।
এসময় মোটরসাইকেল র‍্যালিটি শার্শা উপজেলার বেনাপোল পৌর এলাকায় বিভিন্ন বাজার ও রাস্তার মোড়ে সাধারণ জনগণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং তাদের খোজ খবর নেন।

উক্ত পথসভা ও গনসংযোগ কালে যুবলীগ নেতা নাজমুল হাসান বলেন, বিএনপি-জামাত দেশে সন্ত্রাস, নৈরাজ্য আর দুর্নীতি ছাড়া কিছু দিতে পারেনি। কিন্তু বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় অধিষ্টিত হয়ে আমাদের দিয়েছেন উন্নয়নশীল বাংলদেশ, স্বপ্নের পদ্মা সেতু, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, নারীর ক্ষমতায়ন, কৃষকের অধিকার ইত্যাদি। বাংলাদেশে আওয়ামীলীগ মানে বাংলাদেশ এগিয়ে যাওয়া, বাংলাদেশ আওয়ামীলীগ মানে স্বনির্ভরতা। এ সময় তিনি আরও বলেন, বিএনপি-জামাত আন্দোলনের নামে অগ্নি সন্ত্রাস নৈরাজ্য সৃষ্টি করছে। জনগণের জানমালের ক্ষতি ও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের রুখে দিতে হবে। দেশের মানুষের জানমালার নিরাপত্তায় আগামী জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত আমরা মাঠে থাকবো।
এ সময় নাজমুল হাসানের সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন, যশোর জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সরদার শাহরিন আলম বাদল, নাভারণ ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও শার্শা উপজেলা যুবলীগের সদস্য ফেরদ্দৌস চৌধুরী রাজু, শার্শা উপজেলা স্বেচ্ছাসেবকলীগে যুগ্ম আহ্বায়ক হাজী বাবলু মিয়া, শার্শা উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি অহিদুজ্জামান অহেদ, মেম্বার আজিজুল ইসলাম, সাবেক মেম্বর মহিউদ্দিন আলম তোতা, যুবলীগ নেতা মালেকুজ্জামান সুজন, আওয়ামী লীগ নেতা আয়নাল হক, সেচ্ছাসেবকলীগ নেতা মফিজুর রহমান, ওর্য়াড যুবলীগ নেতা আব্দুল জব্বার, রেজাউল ইসলাম, কমিরুজ্জামান কবির, যুবলীগ নেতা হুমায়ুন কবির, কাজী সাজন ও হাসানসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ অঙ্গসংগঠন নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category