1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
শার্শায় থানা পুলিশের অভিযান,১৭৫ বোতল ফেন্সিডিল জব্দ - dailybanglarpotro
  • June 19, 2024, 2:02 am

শিরোনামঃ
দূর্গাপুরে চেক ও নগদ অর্থ বিতরণ করলেন প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারা রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন মহানগর ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়ার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত প্রকৃতি ও পরিবেশ সুরক্ষায় ‘গ্রিন কোয়ালিশন’ গঠন দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে  পঞ্চগড়ে বঞ্চিত শিশুদের আনন্দ দিতে শিশুস্বর্গের নানা আয়োজন গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল যমুনা লাইফের সাফল্যের কারিগর কামরুল হাসান খন্দকারের নেতৃত্বের ৫ বছর

শার্শায় থানা পুলিশের অভিযান,১৭৫ বোতল ফেন্সিডিল জব্দ

  • Update Time : Monday, August 28, 2023
  • 184 Time View

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি:যশোরের শার্শায় অভিযান চালিয়ে ১৭৫ বোতল ফেন্সিডিল জব্দ করেছে শার্শা থানা পুলিশ।তবে এসময় কাউকে আটক করতে সক্ষম হয়নি।

রবিবার (২৭ আগষ্ট) শার্শার ছোট মান্দারতলা গ্রামস্থ নির্মানাধীন ঈদগাহের সামনে পাকা রাস্তার উপর থেকে এ ফেন্সিডিল জব্দ করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি যে, একজন মাদক কারবারী ভ্যানে করে মাদকদ্রব্য ফেন্সিডিল নিয়ে বেনাপোল পোর্ট থানা এলাকা হতে শার্শা থানাধীন ছোট মান্দারতলা গ্রাম হয়ে যশোরের দিকে যাবে।
এমন সংবাদের ভিত্তিতে এসআই(নিঃ) সলিমুল হকসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ছোট মান্দারতলা গ্রামস্থ নির্মানাধীন ঈদগাহের সামনে পাকা রাস্তার উপর চেকপোষ্ট স্থাপন করে অভিযান পরিচালনা করে।

এসময় চটের বস্তা বোঝাই একটি ব্যাটারি চালিত ভ্যান চালিয়ে আসতে দেখে থামার সংকেত দিলে পোষাক পরিহিত পুলিশের উপস্থিতি টের পেয়ে উক্ত ভ্যান চালক ভ্যান থেকে নেমে দৌড়ে পালিয়ে যায়। পরে ফেলে যাওয়া ভ্যানে থাকা চটের বস্তার ভিতর থেকে ১৭৫ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়।

শার্শা থানার অফিসার ইনচার্জ এসএম আকিকুল ইসলাম ফেন্সিডিল জব্দের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ সংক্রান্তে শার্শা থানায় একটি মামলা হয়েছে।যার মামলা নং-২৭

Please Share This Post in Your Social Media

More News Of This Category