1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
শার্শায় থানা পুলিশের অভিযান,১৭৫ বোতল ফেন্সিডিল জব্দ - dailybanglarpotro
  • July 27, 2024, 4:26 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

শার্শায় থানা পুলিশের অভিযান,১৭৫ বোতল ফেন্সিডিল জব্দ

  • Update Time : Monday, August 28, 2023
  • 202 Time View

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি:যশোরের শার্শায় অভিযান চালিয়ে ১৭৫ বোতল ফেন্সিডিল জব্দ করেছে শার্শা থানা পুলিশ।তবে এসময় কাউকে আটক করতে সক্ষম হয়নি।

রবিবার (২৭ আগষ্ট) শার্শার ছোট মান্দারতলা গ্রামস্থ নির্মানাধীন ঈদগাহের সামনে পাকা রাস্তার উপর থেকে এ ফেন্সিডিল জব্দ করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি যে, একজন মাদক কারবারী ভ্যানে করে মাদকদ্রব্য ফেন্সিডিল নিয়ে বেনাপোল পোর্ট থানা এলাকা হতে শার্শা থানাধীন ছোট মান্দারতলা গ্রাম হয়ে যশোরের দিকে যাবে।
এমন সংবাদের ভিত্তিতে এসআই(নিঃ) সলিমুল হকসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ছোট মান্দারতলা গ্রামস্থ নির্মানাধীন ঈদগাহের সামনে পাকা রাস্তার উপর চেকপোষ্ট স্থাপন করে অভিযান পরিচালনা করে।

এসময় চটের বস্তা বোঝাই একটি ব্যাটারি চালিত ভ্যান চালিয়ে আসতে দেখে থামার সংকেত দিলে পোষাক পরিহিত পুলিশের উপস্থিতি টের পেয়ে উক্ত ভ্যান চালক ভ্যান থেকে নেমে দৌড়ে পালিয়ে যায়। পরে ফেলে যাওয়া ভ্যানে থাকা চটের বস্তার ভিতর থেকে ১৭৫ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়।

শার্শা থানার অফিসার ইনচার্জ এসএম আকিকুল ইসলাম ফেন্সিডিল জব্দের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ সংক্রান্তে শার্শা থানায় একটি মামলা হয়েছে।যার মামলা নং-২৭

Please Share This Post in Your Social Media

More News Of This Category