1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
শার্শায় একাধিক ছাত্রীর যৌন হয়রানির অভিযোগে দপ্তরীর বিরুদ্ধে মানববন্ধন ও ঝাড়ু মিছিল - dailybanglarpotro
  • July 27, 2024, 8:12 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

শার্শায় একাধিক ছাত্রীর যৌন হয়রানির অভিযোগে দপ্তরীর বিরুদ্ধে মানববন্ধন ও ঝাড়ু মিছিল

  • Update Time : Sunday, October 1, 2023
  • 171 Time View

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শায় সাড়াতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরিকাম নৈশ প্রহরী সাইফুল ইসলাম সুমন কর্তৃক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রীদের যৌন হয়রানি ও শীলতাহানীর উপযুক্ত শাস্তির দাবিতে মানববন্ধন ও ঝাড়ু মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকাল সাড়ে ১১টায় উপজেলার সাড়াতলা বাজারে ও বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত। ঘটনাস্থল পরিদর্শন করেন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম, বিদ্যালয়ের সভাপতি নুর মোহাম্মাদ, ডিহি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হোসেন আলী।

এ ঘটনায় অভিযুক্ত সাইফুল ইসলাম সুমনকে গোড়পাড়া ফাঁড়ি পুলিশের ইনচার্জ (এসআই) সালাউদ্দিন আটক করে।

এ ঘটনায় বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও অভিভাবক গণ বিভিন্ন প্লেকার্ডে দপ্তরী সুমনকে চাকরি থেকে বহিস্কার করা হোক, ফাঁসি চাই, ফাসি চাই সুমনের ফাসি চাই, নিরাপত্তা চাই, নিরাপত্তা চাই, মেয়েদের নিরাপত্তা চাই, দপ্তর সুমনকে চাকরি থেকে বহিস্কার করা হোক করতে হবে মর্মে বিভিন্ন প্লেকার্ড প্রদর্শন করেন।

এ ব্যাপারে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, ঘটনা স্থল পরিদর্শন করেছি অভিযোগ কারি অভিভাবকদের সাথে কথা বলেছি। অভিযুক্ত সুমনের বিরুদ্ধে ব‍্যবস্থা নেওয়া হবে।
শার্শা থানার অফিসার ইনচার্জ এএসএম আকিকুল ইসলাম বলেন, অভিযুক্ত সুমনকে আটক করা হয়েছে। তদন্ত পূর্বক আইনত ব‍্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category