1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
শার্শায় একাধিক ছাত্রীর যৌন হয়রানির অভিযোগে দপ্তরীর বিরুদ্ধে মানববন্ধন ও ঝাড়ু মিছিল - dailybanglarpotro
  • June 15, 2024, 3:06 pm

শিরোনামঃ
রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন মহানগর ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়ার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত প্রকৃতি ও পরিবেশ সুরক্ষায় ‘গ্রিন কোয়ালিশন’ গঠন দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে  পঞ্চগড়ে বঞ্চিত শিশুদের আনন্দ দিতে শিশুস্বর্গের নানা আয়োজন গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল যমুনা লাইফের সাফল্যের কারিগর কামরুল হাসান খন্দকারের নেতৃত্বের ৫ বছর দুর্গাপুর উপজেলার দুটি কেন্দ্রে সংঘর্ষ; গুরুত্বর আহত ১২

শার্শায় একাধিক ছাত্রীর যৌন হয়রানির অভিযোগে দপ্তরীর বিরুদ্ধে মানববন্ধন ও ঝাড়ু মিছিল

  • Update Time : Sunday, October 1, 2023
  • 154 Time View

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শায় সাড়াতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরিকাম নৈশ প্রহরী সাইফুল ইসলাম সুমন কর্তৃক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রীদের যৌন হয়রানি ও শীলতাহানীর উপযুক্ত শাস্তির দাবিতে মানববন্ধন ও ঝাড়ু মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকাল সাড়ে ১১টায় উপজেলার সাড়াতলা বাজারে ও বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত। ঘটনাস্থল পরিদর্শন করেন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম, বিদ্যালয়ের সভাপতি নুর মোহাম্মাদ, ডিহি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হোসেন আলী।

এ ঘটনায় অভিযুক্ত সাইফুল ইসলাম সুমনকে গোড়পাড়া ফাঁড়ি পুলিশের ইনচার্জ (এসআই) সালাউদ্দিন আটক করে।

এ ঘটনায় বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও অভিভাবক গণ বিভিন্ন প্লেকার্ডে দপ্তরী সুমনকে চাকরি থেকে বহিস্কার করা হোক, ফাঁসি চাই, ফাসি চাই সুমনের ফাসি চাই, নিরাপত্তা চাই, নিরাপত্তা চাই, মেয়েদের নিরাপত্তা চাই, দপ্তর সুমনকে চাকরি থেকে বহিস্কার করা হোক করতে হবে মর্মে বিভিন্ন প্লেকার্ড প্রদর্শন করেন।

এ ব্যাপারে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, ঘটনা স্থল পরিদর্শন করেছি অভিযোগ কারি অভিভাবকদের সাথে কথা বলেছি। অভিযুক্ত সুমনের বিরুদ্ধে ব‍্যবস্থা নেওয়া হবে।
শার্শা থানার অফিসার ইনচার্জ এএসএম আকিকুল ইসলাম বলেন, অভিযুক্ত সুমনকে আটক করা হয়েছে। তদন্ত পূর্বক আইনত ব‍্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category