1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
লালপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-১,আহত-১ - dailybanglarpotro
  • July 27, 2024, 2:54 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

লালপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-১,আহত-১

  • Update Time : Friday, November 24, 2023
  • 121 Time View

মেহেরুল ইসলাম মোহন নাটোর:নাটোরের লালপুর উপজেলার ২নং ঈশ্বরদী ইউনিয়নের পালিদেহা এলাকায় রাস্তা পারাপারের সময় মোটরসাইকেল ও বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আব্দু্ল গফুর(৬০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন,এবং মোটরসাইকেল আরোহী শিহাব(২০)নামের এক যুবককে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

শুক্রবার(২৪শে নভেম্বর-২৩)বিকাল পৌনে ৩ টার দিকে পালিদেহা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল গফুর ঈশ্বরদীর আরামবাড়িয়া এলাকার মৃত হারেজ প্রামানিকের ছেলে এবং আহত শিহাব পুঠিয়া উপজেলার নামাজগ্রাম-বানেশ্বর এলাকার ওসমান গণির ছেলে বলে জানা গেছে।
প্রতক্ষদর্শীরা জানায়, আব্দুল গফুর বাই সাইকেল নিয়ে রাস্তা পারাপারের সময় লালপুর হতে ঈশ্বরদীগামী একটি দ্রুতগামী মোটরসাইকেল বাইসাইকেলটিকে ধাক্কা দিলে উভয়-ই আহত হন।পরে তাদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল গফুরকে মৃত ঘোষণা করেন এবং শিহাবকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
বিষয়টি নিশ্চিত করে লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)উজ্জ্বল হোসেন বলেন,দূ্র্ঘটনা কবলিত মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।এ বিষয়ে সড়ক আইনে ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category