1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
লালপুরে যুবককে হত্যা করে রাস্তার পাশে ফেলে রাখে দুর্বৃত্তরা - dailybanglarpotro
  • July 27, 2024, 8:32 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

লালপুরে যুবককে হত্যা করে রাস্তার পাশে ফেলে রাখে দুর্বৃত্তরা

  • Update Time : Thursday, February 8, 2024
  • 121 Time View

তানিয়া আক্তার স্টাফ রিপোর্টার:নাটোরের লালপুরে অজ্ঞাত এক যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত ওই যুবককে হত্যার পর তার মরদেহ রাস্তার পাশে ফেলে রাখা হয়। এ সময় তার শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন দেখতে পায় স্থানীয়রা।

৭ ফেব্রুয়ারি বুধবার সকালে উপজেলার আড়বাব গ্রামের রাস্তার পাশে নিহতের মরদেহটি পাওয়া যায়। তাৎক্ষণিকভাবে নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি। তাঁর বয়স আনুমানিক ৩৫/৪০ বছর হতে পারে বলে জানায় স্থানীয়রা।

এলাকাবাসী ও স্থানীয়রা বলছে, বুধবার সকালে আড়বাব গ্রামের বজলুর রহমানের বাড়ির কাছে রাস্তায় পাশে এক ব্যক্তির মরদেহ পরে থাকতে দেখা যায়। খবর পেয়ে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে। নিহত ব্যক্তির পরনে কালো টি-শার্ট, সোয়েটার ও জিনসের প্যান্ট ছিল।
নিহত যুবকের নাকের নিচে ও কপালে ক্ষত বা আঘাতের চিহ্ন ছিল। এতে স্থানীয়দের ধারণা, অজ্ঞাত ওই ব্যক্তিকে হত্যা করে রাস্তার পাশে ফেলে রাখা হতে পারে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category