1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
লালপুরে ধর্ষণ চেষ্টার মামলায় ২ জনের ২৪ বছর করে সশ্রম কারাদণ্ড - dailybanglarpotro
  • June 15, 2024, 1:51 pm

শিরোনামঃ
রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন মহানগর ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়ার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত প্রকৃতি ও পরিবেশ সুরক্ষায় ‘গ্রিন কোয়ালিশন’ গঠন দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে  পঞ্চগড়ে বঞ্চিত শিশুদের আনন্দ দিতে শিশুস্বর্গের নানা আয়োজন গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল যমুনা লাইফের সাফল্যের কারিগর কামরুল হাসান খন্দকারের নেতৃত্বের ৫ বছর দুর্গাপুর উপজেলার দুটি কেন্দ্রে সংঘর্ষ; গুরুত্বর আহত ১২

লালপুরে ধর্ষণ চেষ্টার মামলায় ২ জনের ২৪ বছর করে সশ্রম কারাদণ্ড

  • Update Time : Thursday, August 24, 2023
  • 156 Time View

তানিয়া আক্তার স্টাফ রিপোর্টার:নাটোরের লালপুরের একটি ধর্ষণ চেষ্টা মামলায় আঃ রহমান এবং হাসমত আলী নামের দুইজনকে ২৪ বছর করে সশ্রম কারাদণ্ড এবং ৪০ হাজার টাকা করে জরিমানার আদেশ দিয়েছে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক জেলা ও দায়রা জজ মুহাম্মদ আব্দুর রহিম।

বৃহস্পতিবার(২৪শে আগস্ট-২৩)দুপুরে পৃথক দুটি ধারায় ১৪ বছর করে সশ্রম কারাদণ্ড এবং দশ বছর করে সশ্রম কারাদণ্ডের আদেশ দেন।রায়ে উভয়কে ৪০ হাজার টাকা করে জরিমানাও করা হয়।
মামলার সূত্রে জানা যায় ২০০৭ সালের ১৬ নভেম্বর লালপুর উপজেলার সাদীপুর এলাকার মামলার বাদিনী তার বাড়ির পাশে মাঠে ছাগল চড়াতে যান।এ সময় একই এলাকার রহমান এবং হাসমত আসামী তাকে একা পেয়ে মুখ চেপে ধরে আখ ক্ষেতের ভিতরে নিয়ে যায়। সেখানে মুখে কাপড় ঢুকিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে।এর মধ্যেই বাদিনী মুখের কাপড় সরিয়ে চিৎকার দিলে লোকজন ছুটে আসে তাকে উদ্ধার করতে। এ সময় দুই আসামি হাসমত এবং রহমান সেখান থেকে পালিয়ে যায়।এরপর বাদিনী ভিকটিম এলাকার ইউপি চেয়ারম্যানের কাছে অভিযোগ দিলে বিষয়টি মীমাংসার চেষ্টা করেন চেয়ারম্যান।কিন্তু আসামিরা তাতে সায় না দেয়ায় ভিকটিম পরবর্তীতে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে অভিযোগ দেন। দীর্ঘ ১৬ বছর পর আদালত তাদের অনুপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।
জরিমানার এই টাকা ভিকটিম প্রাপ্ত হবেন। সেই সঙ্গে সাজা একটা শেষ হয়ে আরেকটা চলবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category