1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
লালপুরে ধর্ষণ চেষ্টার মামলায় ২ জনের ২৪ বছর করে সশ্রম কারাদণ্ড - dailybanglarpotro
  • July 27, 2024, 3:44 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

লালপুরে ধর্ষণ চেষ্টার মামলায় ২ জনের ২৪ বছর করে সশ্রম কারাদণ্ড

  • Update Time : Thursday, August 24, 2023
  • 190 Time View

তানিয়া আক্তার স্টাফ রিপোর্টার:নাটোরের লালপুরের একটি ধর্ষণ চেষ্টা মামলায় আঃ রহমান এবং হাসমত আলী নামের দুইজনকে ২৪ বছর করে সশ্রম কারাদণ্ড এবং ৪০ হাজার টাকা করে জরিমানার আদেশ দিয়েছে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক জেলা ও দায়রা জজ মুহাম্মদ আব্দুর রহিম।

বৃহস্পতিবার(২৪শে আগস্ট-২৩)দুপুরে পৃথক দুটি ধারায় ১৪ বছর করে সশ্রম কারাদণ্ড এবং দশ বছর করে সশ্রম কারাদণ্ডের আদেশ দেন।রায়ে উভয়কে ৪০ হাজার টাকা করে জরিমানাও করা হয়।
মামলার সূত্রে জানা যায় ২০০৭ সালের ১৬ নভেম্বর লালপুর উপজেলার সাদীপুর এলাকার মামলার বাদিনী তার বাড়ির পাশে মাঠে ছাগল চড়াতে যান।এ সময় একই এলাকার রহমান এবং হাসমত আসামী তাকে একা পেয়ে মুখ চেপে ধরে আখ ক্ষেতের ভিতরে নিয়ে যায়। সেখানে মুখে কাপড় ঢুকিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে।এর মধ্যেই বাদিনী মুখের কাপড় সরিয়ে চিৎকার দিলে লোকজন ছুটে আসে তাকে উদ্ধার করতে। এ সময় দুই আসামি হাসমত এবং রহমান সেখান থেকে পালিয়ে যায়।এরপর বাদিনী ভিকটিম এলাকার ইউপি চেয়ারম্যানের কাছে অভিযোগ দিলে বিষয়টি মীমাংসার চেষ্টা করেন চেয়ারম্যান।কিন্তু আসামিরা তাতে সায় না দেয়ায় ভিকটিম পরবর্তীতে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে অভিযোগ দেন। দীর্ঘ ১৬ বছর পর আদালত তাদের অনুপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।
জরিমানার এই টাকা ভিকটিম প্রাপ্ত হবেন। সেই সঙ্গে সাজা একটা শেষ হয়ে আরেকটা চলবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category