1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
লালপুরে টিভি মেকানিক সোহেল হত্যা মামলায় স্বামী-স্ত্রী আটক - dailybanglarpotro
  • July 27, 2024, 3:18 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

লালপুরে টিভি মেকানিক সোহেল হত্যা মামলায় স্বামী-স্ত্রী আটক

  • Update Time : Wednesday, March 20, 2024
  • 101 Time View

মেহেরুল ইসলাম মোহন নাটোর:নাটোরের লালপুরে টেলিভিশন মেকানিক সোহেল হত্যাকান্ডের মামলায় ২ আসামিকে আটক করেছে পিবিআই নাটোর ইউনিট।

বুধবার(২০ মার্চ-২৪) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ইউনিটের ইন্সপেক্টর এডমিন ফরিদুল ইসলাম। আটককৃতরা হলেন, লালপুর উপজেলার এয়ারপোর্ট মোড় এলাকার শফিকুল ইসলাম শফি ও তার স্ত্রী কুলসুম বেগম।

উল্লেখ্য যে,গত ১৩ মার্চ এই হত্যাকান্ডের বিচার ও আটককৃত শফি ও তার স্ত্রী কুলসুমকে গ্রেফতারের দাবিতে সড়কে লাশ রেখে লালপুর-ঈশ্বরদী আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে এলাকাবাসী। পরে একই দাবিতে ১৫ মার্চ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category