1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
লালপুরের দুয়ারিয়া ইউনিয়ন আ'লীগের পক্ষ থেকে নাটোর-১ আসনের এমপিকে গন-সংবর্ধনা - dailybanglarpotro
  • July 27, 2024, 3:01 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

লালপুরের দুয়ারিয়া ইউনিয়ন আ’লীগের পক্ষ থেকে নাটোর-১ আসনের এমপিকে গন-সংবর্ধনা

  • Update Time : Saturday, January 20, 2024
  • 149 Time View

মেহেরুল ইসলাম মোহন নাটোর:নাটোর ১(লালপুর-বাগাতিপাড়া) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আবুল কালাম আজাদকে গন- সংবর্ধনা দিলেন লালপুর উপজেলার ৬ নং দুয়ারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ও স্থানীয় আম জনতা।

শনিবার(২০ই জানুয়ারি-২৪) বিকেলে দুয়ারিয়া ইউনিয়ন আ’লীগের উদ্যোগে দূর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত উক্ত গন সংবর্ধনা অনুষ্ঠানে দুয়ারিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি রুহুল আমীন মোল্লার সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আবু সাঈদ সরকার বাবুলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আবুল কালাম আজাদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু,সাবেক সহ-সভাপতি মিজানুর রহমান নান্টু ও দুয়ারিয়া ইউনিয়ন আ’লীগের সবেক সভাপতি আতাউর রহমান জার্জিস প্রমুখ।
এ সময় দুয়ারিয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা সহ স্থানীয় আম জনতা ফুলের ডালা ও মালা নিয়ে নব নির্বাচিত সংসদ সদস্য এ্যাডভোকেট আবুল কালাম আজাদ এমপি কে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।
এ সময় ফুলেল শুভেচ্ছা ও স্থানীয় আম জনতার ভালবাসায় সিক্ত হয়ে তার বক্তব্যে বলেন আমি আপনাদের সুখে,দুঃখে সব সময় শাসক নয় সেবক হয়ে পাশে থাকতে চাই।

Please Share This Post in Your Social Media

More News Of This Category