1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
রোববার থেকে পেট্রল পাম্পে তেল সরবরাহ বন্ধের দাবি পেট্রোল পাম্প সমিতির - dailybanglarpotro
  • July 27, 2024, 3:17 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

রোববার থেকে পেট্রল পাম্পে তেল সরবরাহ বন্ধের দাবি পেট্রোল পাম্প সমিতির

  • Update Time : Sunday, September 3, 2023
  • 214 Time View

এসএম রুবেল, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: আগামীকাল থেকে সাধারণত জনগণ আগে থেকেই যেন পেট্রোল পাম্পে যে যার মতন গাড়িতে তেল মজুদ রাখতে বাধ্য হচ্ছে এদিকে,জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদের সঙ্গে মালিক সমিতির মিটিং হলেও ৩ দফা দাবি বাস্তবায়িত না হওয়ায় রোববার (৩ সেপ্টেম্বর) থেকে পেট্রল পাম্পে তেল সরবরাহ বন্ধ রাখবে বাংলাদেশ পেট্রল পাম্প মালিক সমিতি।

এর আগে এক সংবাদ সম্মেলনে ৩ সেপ্টেম্বর থেকে জ্বালানি তেল পরিবহন বন্ধের ঘোষণা দিয়েছিল সমিতি। এরপর জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদের সঙ্গে মালিক সমিতির মিটিং হলেও সন্তোষজনক সমাধান পাওয়া যায়নি। ফলে ঘোষণা বাস্তবায়নের পথেই হাঁটছে মালিক সমিতি।তবে এ বিষয়ে শনিবার (২ সেপ্টেম্বর) সমিতির মুখপাত্র বলেন,আমাদের সঙ্গে গত ২৯ আগস্ট প্রতিমন্ত্রীর সঙ্গে মিটিং হয়েছে। মিটিংয়ে দাবি বাস্তবায়নে এক মাস সময় চাওয়া হয়েছে। তবে এর আগে বহুবার এমন সময় চাওয়া হয়েছিল। তাই আমরা এবার আর মানছি না। ঘোষণা অনুযায়ী রোববার থেকে পেট্রল পাম্পে তেল সরবরাহ বন্ধ রাখা হবে। আমাদের দাবিসমূহ বাস্তবায়ন করে গেজেট আকারে প্রকাশ না করা পর্যন্ত আন্দোলন চলবে।মালিক সমিতির তিন দফা দাবি আদায়ের লক্ষে,রোববার থেকে পেট্রল পাম্পে তেল সরবরাহ বন্ধ,নাবিকরা নৌ-বাণিজ্যের প্রাণ,নৌপরিবহন প্রতিমন্ত্রী,জ্বালানি তেল বিক্রয় কমিশন ৭.৫০ শতাংশ নির্ধারণ করা।২.পেট্রল পাম্পের ব্যবসায়ীরা যে কমিশন এজেন্ট,তা গেজেট আকারে প্রকাশ করা।৩.ট্যাংকলরি ভাড়ার ওপর ভ্যাট সংযুক্ত নয়,এ বিষয়ে সুস্পষ্ট গেজেট প্রকাশ করতে হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category