1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
রায়গঞ্জে জন্ম ও মৃত্যু নিবন্ধনে নিবন্ধক হিসেবে শ্রেষ্ঠ ইউপির সন্মাননা পেল ব্রহ্মগাছার চেয়ারম্যান মোঃ গোলাম ছরওয়ার লিটন। - dailybanglarpotro
  • June 15, 2024, 2:33 pm

শিরোনামঃ
রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন মহানগর ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়ার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত প্রকৃতি ও পরিবেশ সুরক্ষায় ‘গ্রিন কোয়ালিশন’ গঠন দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে  পঞ্চগড়ে বঞ্চিত শিশুদের আনন্দ দিতে শিশুস্বর্গের নানা আয়োজন গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল যমুনা লাইফের সাফল্যের কারিগর কামরুল হাসান খন্দকারের নেতৃত্বের ৫ বছর দুর্গাপুর উপজেলার দুটি কেন্দ্রে সংঘর্ষ; গুরুত্বর আহত ১২

রায়গঞ্জে জন্ম ও মৃত্যু নিবন্ধনে নিবন্ধক হিসেবে শ্রেষ্ঠ ইউপির সন্মাননা পেল ব্রহ্মগাছার চেয়ারম্যান মোঃ গোলাম ছরওয়ার লিটন।

  • Update Time : Sunday, October 2, 2022
  • 331 Time View

আজিজুর রহমান মুন্না সিরাজগঞ্জ ঃ

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার মাসিক উপজেলা জন্ম ও মৃত্যু নিবন্ধন টাস্কফোর্স কমিটির সভায় ২০২১-২২ অর্থ বছরের জন্ম ও মৃত্যু নিবন্ধনে নিবন্ধক হিসেবে শ্রেষ্ঠ ইউপি’র সন্মাননা পেলেন, ৯ নং ব্রহ্মগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ গোলাম ছরওয়ার লিটন।

রায়গঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে রোববার (২ অক্টোবর) সকালে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত ওই সভার প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, স্থানীয় সরকার বিভাগ সিরাজগঞ্জের উপ-পরিচালক মোহাম্মদ তোফাজ্জল হোসেন এবং সভাপতিত্ব করেন, রায়গঞ্জ উপজেলার নির্বাহী অফিসার তৃপ্তি কণা মন্ডল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রায়গঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ইমরুল হোসেন তালুকদার, রায়গঞ্জ পৌরসভার মেয়র মোঃ আব্দুল্লাহ আল পাঠান প্রমুখ।
এসময় চান্দাইকোনা ইউপির চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল হান্নান খান, ঘুড়কা ইউপির চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জিল্লুর রহমান সরকার, পাঙ্গাসী ইউপির চেয়ারম্যান,অধ্যক্ষ আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম নান্নু, নলকা ইউপির চেয়ারম্যান মোঃ আবু বকর সিদ্দিক, সোনাখাড়া ইউপির চেয়ারম্যান রিপন, ধামাইনগর ইউপির চেয়ারম্যান রাইসুল ইসলাম সুমন সহ উপজেলার অন্যান্য চেয়ারম্যানগণ ও উপজেলার প্রশাসনের কৃষি কর্মকর্তা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, মহিলা বিষয়ক কর্মকর্তা, পরিবার পরিকল্পনা কর্মকর্তা সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের সচিবগণ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা এবং সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
উক্ত জন্ম মৃত্যু নিবন্ধন টাস্ক ফোর্সের কমিটির সভায় দায়িত্ব সমূহ নিয়ে আলোচনা এবং জন্ম মৃত্যু নিবন্ধনের বিভিন্ন সমস্যা সমাধানে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

উল্লেখ্য, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মিশন – জন্মের ৪৫ দিনের মধ্যে সকল শিশুদের জন্ম নিবন্ধন করা বাধ্যতামূলক । পাশা পাশি যে কোন লোক মৃত্যূর ৪৫ দিনের মধ্যে মৃত্যু নিবন্ধন করার ও বাধ্যবাধকতা রয়েছে। তাই সরকারের এই মহৎ উদ্যোগ কে স্বাগত জানিয়ে ৪৫ দিনের মধ্যে জন্ম ও মৃত্যু নিবন্ধন শতভাগ নিশ্চিত করতে গঠন করা হয়েছে জন্ম মৃত্যু নিবন্ধন টাস্ক ফোর্সের কমিটির।

Please Share This Post in Your Social Media

More News Of This Category