1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
রাসিকে ৭নং ওয়ার্ড কার্যালয়ে প্রসাব করার প্রতিবাদে সংবাদ সম্মেলন - dailybanglarpotro
  • July 27, 2024, 7:07 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

রাসিকে ৭নং ওয়ার্ড কার্যালয়ে প্রসাব করার প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • Update Time : Monday, August 28, 2023
  • 161 Time View

বার্তা রাজশাহীঃআজ ২৮আগস্ট  বিকাল ৫ টায় সিটি কর্পোরেশন ৭নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি তার নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করবেন। সংবাদ সম্মেলনে তিনি বলেন জহিরুল ইসলাম রুবেল আমার কার্যালয়ে গেটে  গতকাল রবিবার ২৭আগষ্ট রাত আনুমানিক ৮.১৮মিনিটে সময় ওপেন প্রসাব করছে এবং হস্তমৈথুন করছে। রাজশাহী সিটি করপোর্রেশন (রাসিক) নির্বাচনের পরাজিত এক কাউন্সিলর প্রার্থী ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে গিয়ে প্রসাব করে এসেছেন বলে অভিযোগ করেন।

তিনি বলেন রুবলে ১১ হাজার পিচ ইয়াবা ও অস্ত্রসহ এর আগে ধরা পড়েছিলেন রুবেল। তিনি বেশ কয়েক মাস জেলা হাজতেও ছিলেন। তার বিরুদ্ধে হত্যা মামলাও রয়েছে। পরে উচ্চ আদালত থেকে জামিনে বের হয়ে গত সিটি নির্বাচনে কাউন্সিলর পদে অংশ নেন। তবে বর্তমান কাউন্সিলর আমার  কাছে পরাজিত হন । এ নিয়ে পর পর দুই নির্বাচনে আমার সঙ্গে প্রতিদ্ব›দ্বীতা করে পরাজিত হয়েছেন এলাকার সন্ত্রাসী হিসেবে পরিচিত জহিরুল ইসলাম রুবেল। কাউন্সিলর বলেন সোমবার এ ঘটনার আমি  ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার ফুটেজ সরবরাহ করে সংরক্ষণ করি।

বর্তমান কাউন্সিলর বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির নেতা মতিউর রহমান মতি দাবি করেছেন, পরাজিত প্রার্থী জহিরুল ইসলাম রুবেল এসে এভাবে প্রসাব করে গিয়েছেন।
সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, রবিবার রাত ৮টা ১৮ মিনিটে রুবেল তার ব্যবহৃত লাল রঙের প্রাইভেটকার নিয়ে এসে আমার কার্যালয়ের সামনে গিয়ে থামেন। এরপর গাড়ি থেকে নেমে কার্যালয়ের প্রধান ফটক ঘেঁষে দাঁড়িয়ে প্রসাব করতে থাকেন। ওই সময় কাউন্সিলরের কার্যালয়ের ফটক দিয়ে শিশু কোলে এক নারীসহ কয়েকজন ব্যক্তি বের হয়ে আসছিলেন। তারা অবাক হয়ে লজ্জায় বের হয়ে যায়। ফটকের সিঁড়িতে দাঁড়িয়েই সবার সামনেই প্রসাব করতে থাকেন রুবেল। প্রসাব শেষ করে পরে ওই গাড়িতে করেই চলে যান রুবেল। আমি আমার অভিভাবক রাজশাহী সিটি কর্পোরেশন মেয়র এ এইচ এম খায়রুজ্জামান ভাইকে বিষয়টা জানিয়েছি, সকল কাউন্সিলরকে জানানো হয়েছে। আমি এখন আইনি ব্যবস্থা নিব থানায় অভিযোগ করব।

Please Share This Post in Your Social Media

More News Of This Category