1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
রাসিকে আবারও নৌকার মাঝি জননেতা এএইচএম খায়রুজ্জামান লিটন - dailybanglarpotro
  • July 27, 2024, 7:22 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

রাসিকে আবারও নৌকার মাঝি জননেতা এএইচএম খায়রুজ্জামান লিটন

  • Update Time : Sunday, April 16, 2023
  • 357 Time View

স্টাফ রিপোর্টারমুক্তার মাহমুদ, রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে নৌকার প্রার্থী প্রায় চুড়ান্ত হয়েছে। দুই বারের সফল মেয়র ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জননেতা এএইচএম খায়রুজ্জামান লিটন আবারও মেয়র পদেই নির্বাচন করছেন। আওয়ামী লীগের দলীয় সভানেত্রী ও সফল্য যোগ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা খায়রুজ্জামান লিটনকে এবারও মেয়র পদে নির্বাচন করতে বলেছেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

সূত্র মতে, রোববার দুপুরে গণভবনে গিয়ে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাত করেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। দুপুর ২টার দিকে তিনি গণভবন থেকে বের হয়ে আসেন। এর পর তিনি মেয়র পদে নির্বাচন করবেন বলে রাজশাহীর নেতৃবৃন্দকে জানান।

নাম প্রকাশ না করার শর্তে আওয়ামী লীগের এক নেতা জানান, রাজশাহী সিটি করপোরেশনে মেয়র পদে কে নির্বাচন করবেন তা নিয়ে আলোচনার জন্য দলীয় প্রধানের সঙ্গে সাক্ষাত করেন খায়রুজ্জামান লিটন। সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহী সিটিতে খায়রুজ্জামান লিটনকে আবারো মেয়র পদে নির্বাচন করতে বলেছেন।

এ বিষয়ে জানতে যোগাযোগ করা হলে মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেন, এবারও আমি সিটি করপোরেশনে নির্বাচন করছি। সোমবার দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করবো এবং মঙ্গলবার জমা দিবে। এর পর রাজশাহী ফিরে নির্বাচনের প্রস্তুতি ও প্রচার প্রচারণা শুরু করবো।

এদিকে, দেশ তথা দক্ষিণ এশিয়ার সবচেয়ে আধুনিক ও দৃষ্টিনন্দন রাজশাহী নগরীর রুপকার ও স্বপ্নের ফেরিওয়ালা খ্যাত এএইচএম খায়রুজ্জামান লিটন। এবার মেয়র পদে নির্বাচন করছেন কি’না এনিয়ে বেশ কিছুদিন থেকে আলোচনার গুঞ্জনও চলছিল। কেউ বলছিলেন। তিনি, আবারও মেয়র নির্বাচন করবেন। আবার কেউ বলছিলেন। তিনি এবার এমপি পদে নির্বাচন করবেন। এমন আলোচনার বিষয়ে তিনি নিজেও কিছু বলেননি। শুধু বলেছেন বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রধান দেশরত্ন শেখ হাসিনা আমাকে যেখানে চাইবেন। সেখান থেকেই তিনি নির্বাচন করবেন। আর যেহেতু দলীয় প্রধান (লিটনের) কথা বলেই দিয়েছেন। সেক্ষেত্রে রাজশাহী সিটিতে আর কারও দলীয় মনোনয়নপত্র সংগ্রহের কখনোই সম্ভাবনা নেই।

Please Share This Post in Your Social Media

More News Of This Category