1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
রাসিকের ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী রনির পরিচিতি সভা - dailybanglarpotro
  • June 15, 2024, 3:04 pm

শিরোনামঃ
রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন মহানগর ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়ার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত প্রকৃতি ও পরিবেশ সুরক্ষায় ‘গ্রিন কোয়ালিশন’ গঠন দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে  পঞ্চগড়ে বঞ্চিত শিশুদের আনন্দ দিতে শিশুস্বর্গের নানা আয়োজন গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল যমুনা লাইফের সাফল্যের কারিগর কামরুল হাসান খন্দকারের নেতৃত্বের ৫ বছর দুর্গাপুর উপজেলার দুটি কেন্দ্রে সংঘর্ষ; গুরুত্বর আহত ১২

রাসিকের ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী রনির পরিচিতি সভা

  • Update Time : Thursday, March 23, 2023
  • 262 Time View

মো.পাভেল ইসলাম স্টাফ রিপোর্টার:রাজশাহী সিটি কর্পোরেশনের ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ রনির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার ২২মার্চ বিকেল ৫ টায় নগরীর আসাম কলোনী রবের মোড়ে এই সভাটি অনুষ্ঠিত হয়েছে।

পরিচিতি সভায় ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী রনি ওয়ার্ডের উন্নয়ন মূকক কাজের ২১ প্রতিশ্রুতি বাস্তবায়নের অঙ্গীকার করে বক্তব্য দেন ।

প্রতিশ্রুতিগুলোর মধ্যে গুরুত্বপূর্ণ প্রতিশ্রুতি গুলো হলো- (১) সার্বক্ষণিক দ্রুত চিকিৎসা সেবা প্রদানের জন্য ফ্রী অ্যাম্বুলেন্স সেবা প্রদান,(২)দরিদ্র বয়স্ক ওয়ার্ডবাসীর জন্য ফ্রি চিকিৎসা বন্দোবস্তের ব্যবস্থা গ্রহণ,(৩)ওয়ার্ডের বিভিন্ন জায়গায় অভিযোগ বক্সের ব্যবস্থা করা এবং অভিযোগ গুলোর দ্রুত ব্যবস্থা নেওয়া হবে,(৪)সকল গর্ভবতী মায়েদের ফ্রিতে শিশু ভাতার আয়ত্তে আনা হবে,(৫)অর্থের জন্য কোন মায়ের সন্তানকে অশিক্ষিত হতে দেব না,(৬)সকল পরিবারকে টিসিবি কার্ডের আয়ত্তে আনা হবে,(৭)১৮ নং ওয়ার্ডের মধ্যে যে সকল মসজিদ আছে সে সকল মসজিদের ইমাম মোয়াজ্জিনকে দুই ঈদের সম্মানি ভাতা প্রদান করা হবে,(৮)১৮ নং ওয়ার্ডের বেকার যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করব,(৯)১৮ নং ওয়ার্ডে ক্যান্সার কিডনিজনিত হার্টের অপারেশন ও রোড এক্সিডেন্ট করলে চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা অনুদান প্রদান করব,(১০)১৮ নং ওয়ার্ডের উত্তরে আরবান ক্লিনিক স্থাপনের ব্যবস্থা করব,(১১)১৮ নং ওয়ার্ডের সংখ্যালঘু সম্প্রদায়ের ধর্মীয় উৎসবে অনুদান প্রদান করবো।

এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা এস,এম কামরুজ্জামান,বীর মুক্তিযোদ্ধা নুর ইসলাম,রাজশাহী মহানগর আওয়ামী লীগের সদস্য মনিরুল ইসলাম,বাইতুল আমান জামে মসজিদ ও মাদ্রাসার সাধারণ সম্পাদক শাহজাহান আলী,মহিলা নেত্রী দুলু,মনজুরুল হক,মোশারফ হোসেন, আব্দুস সালামসহ ১৮ নং ওয়ার্ডের গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ।

উক্ত পরিচিতি সভায় মোহাম্মদ রনি তার বক্তব্যে বলেন আমি যদি ১৮ নং ওয়ার্ডের কাউন্সিলর হতে পারি তাহলে আমি ওয়ার্ডবাসীর সকলের কাছে শপথ করছি আমার দেওয়া এই ২১ টি প্রতিশ্রুতি সফল করবো ইনশাআল্লাহ্। আমার দেওয়া এই প্রতিশ্রুতি থেকে আমার ওয়ার্ডের ১টি মানুষও বাদ যাবে না। এছাড়াও রনি আরও বলেন, আমি আপনাদের কাউন্সিলর হয়ে নয় আমি আপনাদের ছেলে হয়ে সবসময় যেকোন বিপদ আপদে এবং আপনাদের সুখদুঃখ ভাগাভাগি করে আপনাদের পাশে থাকতে চাই।

এছাড়াও উপস্থিত গুণীজনেরা তাদের বক্তব্যে বলেন আমাদের সকলের প্রিয় ও পরিশ্রমী নেতা পরপর ৩ বারের সফল মেম্বার বাসের মেম্বারের ছেলে রনি। আমাদের বিশ্বাস মোহাম্মদ রনি তার বাবার মতোই আমাদের এই ১৮ নং ওয়ার্ডবাসীকে দেওয়া ২১ টি প্রতিশ্রুতি সফলভাবে ওয়ার্ডবাসীর মধ্যে বিলিয়ে দিতে পারবে। তাই আমরা চাই মোহাম্মদ রনি বাসের মেম্বার হয়ে ১৮ নং ওয়ার্ডবাসীর সেবাই নিয়জিত থাকুক।

Please Share This Post in Your Social Media

More News Of This Category