1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
রাবি অধ্যাপক ময়েজুল ইসলাম আর নেই - dailybanglarpotro
  • July 27, 2024, 3:38 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

রাবি অধ্যাপক ময়েজুল ইসলাম আর নেই

  • Update Time : Sunday, January 28, 2024
  • 78 Time View

রাবি প্রতিনিধি:রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইতিহাস বিভাগের অধ্যাপক ড. মো. ময়েজুল ইসলাম মারা গেছেন। শনিবার (২৭ জানুয়ারি) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) আনুমানিক রাত ৯টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। দীর্ঘদিন ধরে তিনি কিডনি ও ডায়াবেটিস জনিত সমস্যায় ভুগছিলেন বলে জানা গেছে। মৃত্যুকালে দুই পুত্র, এক কন্যা ও তাঁর স্ত্রীকে রেখে গেছেন।

আজ সকাল ১১টায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে তাঁর জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযার নামাজ শেষে তাঁকে রাজশাহী বিশ্ববিদ্যালয় কবরস্থানে দাফন করা হয়।

অধ্যাপক ময়েজুল ইসলাম ১৯৮৫ সালে ইতিহাস বিভাগে প্রভাষক হিসেবে যোগদান করেন। পরবর্তীতে তিনি প্রফেসর পদে উন্নীত হন। তিনি ইতিহাস বিভাগের সভাপতির দায়িত্ব পালন করেন।
অধ্যাপকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার এবং উপ-উপাচার্য অধ্যাপক মো. সুলতান-উল-ইসলাম ও অধ্যাপক মো. হুমায়ুন কবীর। ইতিহাস শিক্ষা ও গবেষণায় অধ্যাপকের অবদানের কথা শ্রদ্ধার সাথে স্মরণ করে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন তাঁরা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category