1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন - dailybanglarpotro
  • July 27, 2024, 2:35 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন

  • Update Time : Thursday, June 6, 2024
  • 37 Time View

নিজস্ব প্রতিবেদক: দীর্ঘ ৩৫ বছরের এতিহ্যবাহী রাজশাহী সিটি প্রেস ক্লাব। গত মাসের ২৫ তারিখ এই ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের এক সপ্তাহ পরে নবনির্বাচিত সাধারণ সম্পাদক পরিতোষ মোহন চৌধুরী আদিত্য এর নিকট দায়িত্ব হস্তান্তর করেন সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সভাপতি রফিকুল আলম।

রোববার নগরীর উপশহরস্থ সিটি প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে বেলা ১২টার দিকে তারা দায়িত্ব গ্রহন ও হস্তান্তর করেন।

এসময়ে উপস্থিত ছিলেন সহ-সভাপতি এস.এইচ.এম তরিকুল ও সুলতান মাহমুদ রেজা, যুগ্ম সম্পাদক ফরহাদ হোসেন আদনান, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম বনি, দপ্তর, পাঠাগার ও প্রশিক্ষণ সম্পাদক ফজলুল করিম বাবলু, সমাজ কল্যাণ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সৌমেন্দ্রনাথ মন্ডল, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ওমর ফারুক, নির্বাহী সদস্য মিলন শেখ, তারিক হায়দার মিঠু ও জাহিদ হাসান।

ক্লাবের সদস্য ও মাইটিভির রাজশাহী ব্যুরো আরটিজেইউ এর সদস্য সচিব শাহরিয়ার অনতু সহ ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

দায়িত্ব গ্রহন শেষে সাধারণ সম্পাদক অত্র ক্লাবের সবাইকে নিয়ে কাজ করার অঙ্গিকার করেন। সেইসাথে সকল সদস্যকে সহযোগিতা কামরা করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category