1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
রাজশাহী বাঘায় বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত - dailybanglarpotro
  • July 27, 2024, 7:05 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

রাজশাহী বাঘায় বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত

  • Update Time : Thursday, March 16, 2023
  • 300 Time View

আবুল হাশেম, রাজশাহী বিভাগীয় প্রতিনিধিঃ রাজশাহীর বাঘায় বিশ্ব ভোক্তা অধিকার দিবস ২০২৩ইং উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৫ মার্চ) বেলা ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দিবসটির শুরুতে উপজেলা পরিষদের চত্বর থেকে একটি র‍্যালি বের হয়ে বাঘা সদর বাজারসহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সূচনা স্থানে এসে শেষ হয়।

পল্লী উন্নয়ন কর্মকর্তা ইমরান আলীর সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শারমিন আখতারের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট লায়েব উদ্দিন লাভলু,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, মৎস্য কর্মকর্তা,মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া আজিজ সরকার,বাঘা বাজার সমিতির সভাপতি শহিদুল মন্ডল,নারায়ণপুর বাজার সমিতির সাধারন সম্পাদক আমজাদ আলী খাঁ,রওশনারা হোটেলের মালিক আঃরশিদ,গৌর গোপাল মিষ্টান্ন ভান্ডার‍ের মালিক সনৎ,বাঘা প্রেসক্লাবের সভাপতি ও সাধারন সম্পাদক।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আ ফ ম হাসান,প্রাণী সম্পদ কর্মকর্তা, ইউ জি ডি পি কর্মকর্তা আলপনা খাতুন,আনসার ভিডিপি অফিসার মিলন কুমার দাস, হোটেল মালিক তরিকুল,আনন্দ হোটেল মালিক মুকুল, প্রত্যশা হোটেল মালিক সনজিত, রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের সদস্য আবুল হাশেম সহ আরও অনেকে।

সভায় বক্তারা বলেন,আসন্ন রমজান মাসকে সামনে রেখে দ্রব্য মুল্যের বাজার স্থিতিশীল রাখা ,মুল্যের তালিকা প্রদর্শন করা, খাদ্য পন্যে নিষিদ্ধ দ্রব্যের মিশ্রণ ও ভ্যাজাল না দেয়া , ওজনে কারচুপি না করা এবং মেয়াদ উত্তীর্ণ পন্য বিক্রয় না করা-সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোকপাত করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category