1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
রাজশাহী নগরীতে সেই কুখ্যাত মাদক সম্রাজী শ্যামলী সহ গ্রেফতার ২ - dailybanglarpotro
  • July 27, 2024, 3:02 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

রাজশাহী নগরীতে সেই কুখ্যাত মাদক সম্রাজী শ্যামলী সহ গ্রেফতার ২

  • Update Time : Friday, March 22, 2024
  • 114 Time View

রাজশাহী প্রতিনিধি: নগরীর হাজরাপুকুর রেলওয়ে বস্তি এলাকার চিহ্নিত মাদক সম্রাজী শ্যামলী ও তার স্বামী খায়রুলকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসিসি)।

বৃহস্পতিবার (২১ মার্চ) বিকেল ৪টার দিকে চন্দ্রিমা থানাধীন হাজরাপুকুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফাজতে থাকা ২০০ গ্রাম হেরোইন ও ৪০ পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ করে ডিএনসিসির অভিযানিক দল।
এদিকে শ্যামলী আটকের খবর ছড়িয়ে পড়লে এলাকায় স্বস্তি নেমে আসে। স্থানীয়রা বলেন, শ্যামলীর “সপরিবার” মাদক ব্যবসার সাথে জড়িত। তাদের বিরুদ্ধে সোর্স রাজ্জাক হত্যা সহ মাদকের অসংখ্য মামলা রয়েছে।

এর আগে শ্যামলীর বিরুদ্ধে গণমাধ্যমে বক্তব্য দেওয়ায় ক্ষুব্ধ হয়ে একজন নারী চা ব্যাবসায়ীর দোকানে আগুন দিয়ে পুড়িয়ে দেয়া ওই মাদক সম্রাজী।

অত্র এলাকায় ধরাছোঁয়ার বাইরে থেকে মাদকের আধিপত্য বিস্তার করেছিল তারা।
আটক শ্যামলী ও তার স্বামী খায়রুলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে বলে নিশ্চিত করেছে অধিদপ্তরটি।
ইফতেখার আলম বিশাল
২১/০৩/২৪

Please Share This Post in Your Social Media

More News Of This Category