1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
রাজশাহী ডিবি কর্তৃক ৫০০ বোতল ফেন্সিডিল-সহ গ্রেফতার ১ - dailybanglarpotro
  • July 27, 2024, 8:42 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

রাজশাহী ডিবি কর্তৃক ৫০০ বোতল ফেন্সিডিল-সহ গ্রেফতার ১

  • Update Time : Saturday, September 16, 2023
  • 204 Time View

স্টাফ রিপোর্টার:রাজশাহী জেলার বাঘা থানাধীন পাকুড়িয়া গ্রাম হতে একজন মাদক ব্যবসায়ীকে ৫০০ গ্রাম ফেন্সিডিল-সহ গ্রেফতার করেছে রাজশাহী জেলার ডিবি পুলিশ।

গ্রেফতারকৃত অভিযুক্তের নাম মো: শহিদুল ইসলাম (৪৫)। অভিযুক্ত রাজশাহী জেলার বাঘা থানার পাকুড়িয়া গ্রামের মোঃ নুর জামালের পুত্র।

ঘটনাসূত্রে জানা যায়, রাজশাহী জেলার ডিবি’র এসআই (নিরস্ত্র) মো: নাছিম উদ্দিন ও সঙ্গীয় ফোর্স-সহ ১৬ সেপ্টেম্বর ২০২৩ খ্রি. রাত ০৩:৩০ টায় রাজশাহী জেলার বাঘা থানাধীন পানিকামড়া বাজার ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, রাজশাহী জেলার বাঘা থানাধীন পাকুড়িয়া গ্রামস্থ জনৈক মোঃ শহিদুল ইসলাম এর বসতবাড়ির সামনে কাঁচা রাস্তার ওপর ০১ (এক) জন মাদকব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রি করছিলো। এমন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলা পুলিশের এসআই (নিরস্ত্র) মো: নাছিম উদ্দিন ও সঙ্গীয় ফোর্স-সহ রাত ০৩:৪০ টায় অভিযান পরিচালনা করে। এতে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে সকাল ০৩:৫৫ টায় রাজশাহীর ডিবি পুলিশ অভিযুক্ত মো: শহিদুল ইসলামকে জিজ্ঞাসাবাদে তার দেখানো মতে তার বসতবাড়ির প্রবেশ গেইটের পূর্বপার্শ্বে তিনটি প্লাস্টিকের বস্তার মধ্যে রক্ষিত সর্বমোট ৫০০ বোতল ফেন্সিডিলসহ তাকে গ্রেফতার করে। এ ঘটনায় গ্রেফতারকৃত অভিযুক্ত মো: শহিদুল ইসলামের বিরুদ্ধে রাজশাহী জেলার বাঘা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এ একটি মামলা রুজু হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, অভিযুক্ত মো: শহিদুল ইসলাম একজন চিহ্নিত মাদককারবারি এবং তার বিরুদ্ধে ইতিপূর্বে রাজশাহী জেলার বাঘা থানায় ০৮ টি মামলা রুজু হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category