1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
রাজশাহী জেলা আওয়ামী লীগ গভীর শোক - dailybanglarpotro
  • July 27, 2024, 6:51 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

রাজশাহী জেলা আওয়ামী লীগ গভীর শোক

  • Update Time : Sunday, October 29, 2023
  • 79 Time View

নিউজ ডেস্ক:গভীর শোক এবং দুঃখের সাথে জানানো যাচ্ছে, রাজশাহী জেলা আওয়ামী লীগের সর্বজনশ্রদ্ধেয় সদস্য প্রবীণ রাজনীতিক সাবেক এমপি সাবেক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা অধ্যাপিকা জিনাতুন নেসা তালুকদার তাঁর সুদীর্ঘ আদর্শিক এবং বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের পরিসমাপ্তি টেনে আজ ভোর ৫টা ৩০ মিনিটে ঢাকার এভারকেয়ার হাসপাতালে ‘Arotic stenosis’ রোগ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি দুই পুত্রসন্তান রেখে অসীমের মহাযাত্রায় সামিল হলেন। তাঁর মৃত্যুসংবাদ নিশ্চিত করেছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক প্রফেসর ডাঃ চিন্ময় কান্তি দাস এবং পারিবারিক পক্ষ থেকে তাঁর মৃত্যুসংবাদ জানিয়েছেন তাঁর জ্যেষ্ঠ সন্তান মাহমুদ হাসান ফয়সল(সজল)।

সকলের পরম শ্রদ্ধার নেতৃত্ব এবং ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা অধ্যাপিকা জিনাতুন নেসা তালুকদার-এঁর কষ্টময় মৃত্যুসংবাদে গভীর শোক এবং দুঃখ প্রকাশ করেছেন রাজশাহী জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার এবং রাজশাহী জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা সহ জেলা আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ।
নেতৃবৃন্দ মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবার-পরিজন সহ রেখে যাওয়া অগনিত ভক্ত-অনুসারী এবং শুভানূধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। নেতৃবৃন্দ জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা অধ্যাপিকা জিনাতুন নেসা তালুকদার-এঁর মৃত্যু সামাজিক এবং রাজনৈতিক পরিমন্ডল সহ আদর্শিক পরিমন্ডলে এক অপুরণীয় ক্ষতির সামিল, যা কোনো বিকল্প সত্বায় কিচ্ছুতেই পুরণ হবার নয়।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপিকা জিনাতুন নেসা তালুকদার রাজশাহী জেলার তৎকালীন বাগমারা-মোহনপুর সংসদীয় আসনের সংসদ সদস্য থেকে প্রথমতঃ ১৯৯৭ সালে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী অতঃপর মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেন। তিনি নওহাটা ডিগ্রী কলেজে অধ্যাপনা এবং বঙ্গবন্ধু পরিষদ রাজশাহী জেলা শাখায় নেতৃত্ব দেওয়া সহ বর্ণাঢ্য জীবনের অধিকারী ব্যক্তিত্ব ছিলেন তাঁর জীবদ্দশায়।
প্রবীণ রাজনীতিক সাবেক এমপি সাবেক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা অধ্যাপিকা জিনাতুন নেসা তালুকদার-এঁর বিদেহী পরমাত্মা যেনো বেহেশতের শান্তিময় স্থানে স্থান পায় সেই প্রার্থনা সকলের।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category