1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের আহ্বায়ক কমিটি গঠন - dailybanglarpotro
  • July 27, 2024, 7:35 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের আহ্বায়ক কমিটি গঠন

  • Update Time : Wednesday, March 6, 2024
  • 136 Time View

নিজস্ব প্রতিবেদকঃ অনলাইন নিউজ পোর্টাল ও অনলাইন সংবাদপত্রগুলোর সাংবাদিকদের নিয়ে গঠিত ‘ রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরাম ’ আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটির সদস্যদের সর্বসম্মত সিদ্ধান্তে আহ্বায়ক নির্বাচিত হয়েছেন দৈনিক গণধ্বনি প্রতিদিনের স্টাফ রিপোর্টার মোঃ আল আমিন হোসেন, সদস্য সচিব নির্বাচিত হয়েছেন সময়ের কথা ২৪ সিনিয়র রিপোর্টার হুমায়ুন কবির।
রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের আহ্বায়ক কমিটির অন্য সদস্যরা হলেন, রাজশাহী নিউজ24
রিপোর্টার তুহিন,বাংলার জনপদের ফটো সংবাদিক মৃদুল,দৈনিক মাতৃজগতের রিপোর্টার রাজন। মঙ্গলবার (৫মার্চ) বিকেলে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এই কমিটি গঠন করা হয়।
মঙ্গলবার (৫মার্চ) বিকেলে রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের অস্থায়ী কার্যালয়ে সাংবাদিকদের সভা অনুষ্ঠিত হয়। সভায় সদস্যদের সর্বসম্মত সিদ্ধান্তে ৬০ দিনের মেয়াদি নতুন কমিটি গঠন হয়। উক্ত সভায় রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি মীর তোফায়েল আহমেদ সভাপতিত্বে কমিটি বিলুপ্তি করে এই কমিটি গঠন করা হয়েছে। সভায় রাজশাহী অনলাইন সাংবাদিকদের মানোন্নয়ন নিয়ে আলোচনা হয়।
উলেখ্য যে রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরাম গত (১ডিসেম্বর) ২০২২ইং এক বছর পার হওয়ার পর ৫/৩/২০২৪ইং তারিখে বিলুপ্ত হলো এবং ৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category