1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
রাজশাহীর পুঠিয়ায় ১৮ বছরের প্রেম বিয়ের দাবিতে প্রেমিকের বাসায় অনশন - dailybanglarpotro
  • July 27, 2024, 1:44 pm

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

রাজশাহীর পুঠিয়ায় ১৮ বছরের প্রেম বিয়ের দাবিতে প্রেমিকের বাসায় অনশন

  • Update Time : Thursday, March 30, 2023
  • 277 Time View

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় বিয়ের দাবিতে রনি নামের এক মেয়ে প্রেমিকের বাড়িতে অনশন করছে।

বুধবার (২৯ মার্চ) পুঠিয়ার সৈয়দপুর গ্রামে এ ঘটনা ঘটে। রুনা ও তার প্রেমিক জমসেদের বাড়ি একই গ্রামে। জমসেদ ওই গ্রামের আফসার সরদারের ছেলে। জমসেদের স্ত্রী ও এক ছেলে রয়েছে। প্রেমিকা রনিও ওই গ্রামের তাজু মোল্লার মেয়ে। অনশন করা রনির এর আগে দুইবার বিয়েও হয়েছিল বলে জানা যায়।

অনশনে বসা রনি জানান, প্রায় ১৮ বছর ধরে তাদের সম্পর্ক হয়েছে। কয়েক দফা শারীরিক সম্পর্কও হয়েছিল তাদের মধ্যে। গতকাল মঙ্গলবার তাদের দু’জনের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু তার প্রেমিক জমসেদ কথা রাখেনি। একারণে বুধবার তিনি দুপুর থেকে তার বাড়িতে বিয়ের দাবিতে অনশনে বসে। তিনি আসার পর জমসেদ বাড়ি ছেড়ে পালিয়ে গেছে।

এদিকে অভিযুক্ত জমশেদের সাথে মুঠোফোনে এই বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ওই মেয়েটির সাথে আমার ছোটবেলা স্কুল জীবনে সম্পর্ক ছিল এটা সত্য কথা। বর্তমানে ওই মেয়ের সাথে আমার কোন সম্পর্ক নেই। স্থানীয় কিছু মানুষ আমার কাছ থেকে চাঁদা দাবি করে আসছিল, আর হুমকি দিয়ে আসছিল যে ,ওই মেয়েকে দিয়ে আমাকে ফাঁসানো হবে। আজ ওরা তাই করলো। একই কথা বলেন জমশেদের স্ত্রী।

এলাকার কাউন্সিলর আনছার আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি ৯৯৯ তে এবং পুঠিয়া থানায় জানিয়েছেন তিনি।

পুঠিয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) মুন্সি আব্দুল বারী বলেন, ওই কিশোরীর বাবাকে ফোনে জানানো হয়েছে তার মেয়েকে নিয়ে থানার আসতে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category