1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
রাজশাহীর পুঠিয়ায় ১৮ বছরের প্রেম বিয়ের দাবিতে প্রেমিকের বাসায় অনশন - dailybanglarpotro
  • June 21, 2024, 7:27 pm

শিরোনামঃ
গাজীপুরে নারী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে মানববন্ধন করতোয়া নদী থেকে হাত-পা বাঁধা অবস্থায় এক নারীর মরদেহ উদ্ধার কালীগঞ্জে ঈদ পুনঃর্মিলনী অনুষ্ঠানে মেহের আফরোজ চুমকি এমপি শেখ হাসিনার আদর্শের সৈনিক হিসেবে দেশের তরে কাজ করবো উত্তর আমিরাত ও দুবাই কনস্যুলেটে নজরুল ও রবীন্দ্র জয়ন্তী পালন কালীগঞ্জে যৌতুকের দাবীতে গৃহবধুকে নির্যাতন রাজশাহীতে জোরপূর্বক ফসলি জমিতে পুকুর খননের অভিযোগ দূর্গাপুরে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করলেন প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারা রাসিক মেয়রের সাথে মহানগর যুবলীগের নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ দূর্গাপুরে চেক ও নগদ অর্থ বিতরণ করলেন প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারা রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার

রাজশাহীর পুঠিয়ায় ১৮ বছরের প্রেম বিয়ের দাবিতে প্রেমিকের বাসায় অনশন

  • Update Time : Thursday, March 30, 2023
  • 259 Time View

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় বিয়ের দাবিতে রনি নামের এক মেয়ে প্রেমিকের বাড়িতে অনশন করছে।

বুধবার (২৯ মার্চ) পুঠিয়ার সৈয়দপুর গ্রামে এ ঘটনা ঘটে। রুনা ও তার প্রেমিক জমসেদের বাড়ি একই গ্রামে। জমসেদ ওই গ্রামের আফসার সরদারের ছেলে। জমসেদের স্ত্রী ও এক ছেলে রয়েছে। প্রেমিকা রনিও ওই গ্রামের তাজু মোল্লার মেয়ে। অনশন করা রনির এর আগে দুইবার বিয়েও হয়েছিল বলে জানা যায়।

অনশনে বসা রনি জানান, প্রায় ১৮ বছর ধরে তাদের সম্পর্ক হয়েছে। কয়েক দফা শারীরিক সম্পর্কও হয়েছিল তাদের মধ্যে। গতকাল মঙ্গলবার তাদের দু’জনের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু তার প্রেমিক জমসেদ কথা রাখেনি। একারণে বুধবার তিনি দুপুর থেকে তার বাড়িতে বিয়ের দাবিতে অনশনে বসে। তিনি আসার পর জমসেদ বাড়ি ছেড়ে পালিয়ে গেছে।

এদিকে অভিযুক্ত জমশেদের সাথে মুঠোফোনে এই বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ওই মেয়েটির সাথে আমার ছোটবেলা স্কুল জীবনে সম্পর্ক ছিল এটা সত্য কথা। বর্তমানে ওই মেয়ের সাথে আমার কোন সম্পর্ক নেই। স্থানীয় কিছু মানুষ আমার কাছ থেকে চাঁদা দাবি করে আসছিল, আর হুমকি দিয়ে আসছিল যে ,ওই মেয়েকে দিয়ে আমাকে ফাঁসানো হবে। আজ ওরা তাই করলো। একই কথা বলেন জমশেদের স্ত্রী।

এলাকার কাউন্সিলর আনছার আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি ৯৯৯ তে এবং পুঠিয়া থানায় জানিয়েছেন তিনি।

পুঠিয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) মুন্সি আব্দুল বারী বলেন, ওই কিশোরীর বাবাকে ফোনে জানানো হয়েছে তার মেয়েকে নিয়ে থানার আসতে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category