1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
রাজশাহীর দূর্গাপুর জনতা ব্যাংকের ক্যাশিয়ারের নামে আদালতে মামলা - dailybanglarpotro
  • July 27, 2024, 3:30 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

রাজশাহীর দূর্গাপুর জনতা ব্যাংকের ক্যাশিয়ারের নামে আদালতে মামলা

  • Update Time : Sunday, May 14, 2023
  • 278 Time View

স্টাফ্ রিপোর্টারঃ রাজশাহীর দূর্গাপুরে জনতা ব্যাংকের ক্যাশিয়ার আবু তালেব এর নামে রাজশাহী অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করা হয়েছে। গত বৃহস্পতিবার এই মামলা দায়ের করা হয় । বিজ্ঞ আদালত খুশি হয়ে জমির উপরে ১৪৪ জারি করেছেন এবং ওসি দূর্গাপুরকে স্থিতিশীল বজায় রাখার জন্য নির্দেশ প্রদান করেছেন।

এজাহার সূত্রে জানা যায়, দূর্গাপুর মডেল প্রেস ক্লাবের নামে লিজকৃত সম্পত্তিতে জোরপূর্বক একই উপজেলার গৌরীহার গ্রামের হায়দর আলীর পুত্র আবু তালেব গত ৩ মে ২০২৩ তারিখ হইতে রাতের অন্ধকারে জোরপূর্বক পুকুর খনন কাজ শুরু করে। ওইদিনই দূর্গাপুর মডেল প্রেসক্লাব বাদী হয়ে একটি লিখিত এজাহাত দায়ের করেন। এরপর দূর্গাপুর থানা পুলিশ ৭ মে পর্যন্ত পুকুর খনন বন্ধ রাখেন।

আবারও অলৌকিক ক্ষমতার কারণে ৮ মে রাত্রি ১০টা থেকে আবারো জোরপূর্বক পুকুর খন শুরু করেন। বিষয়গুলো নিয়ে(এএসপি) পুঠিয়া সার্কেল ও দূর্গাপুর থানার অফিসার ইনচার্জ কে অবগত করলে, তাহারা পুকুর খনন বন্ধ করার আশ্বাস প্রদান করেন।

এরপরেও পুকুর খনন বন্ধ না করিলে। দূর্গাপুর মডেল প্রেসক্লাব বাদী দিয়ে। পুকুর খনন বন্ধের দাবিতে। গত বুধবার জেলা প্রশাসক, রাজশাহীর বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এরপরেও দূর্গাপুর মডেল প্রেসক্লাবের জমিতে পুকুর খনন বন্ধ না করিলে, দূর্গাপুর মডেল প্রেস ক্লাবের সভাপতি বাদী হয়ে, গত বৃহস্প্রতিবার রাজশাহীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বরাবর একটি ১৪৪ /১৪৫ ধারা মামলা দায়ের করেন।

বিজ্ঞ ম্যাজিস্ট্রেট খুশি হয়ে জমির উপরে পরবর্তী তারিখ পর্যন্ত অস্থায়ী নিষেধাজ্ঞা প্রদান করেন এবং ওসি দূর্গাপুর কে পরবর্তী তারিখ পর্যন্ত উক্ত মডেল প্রেসক্লাবের জমিতে স্থিতিশীল বজায় রাখার জন্য নির্দেশ প্রদান করেন।

এ ব্যাপারে দূর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হকের সাথে কথা বলা হলে তিনি বলেন,আমি এখনো কোন ১৪৪/১৪৫ ধারার কোন নোটিশ বা অভিযোগ পাই নাই। পাইলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

Please Share This Post in Your Social Media

More News Of This Category