1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
রাজশাহীর ছয় আসনের ৪টিতে আওয়ামী লীগের প্রার্থী পরিবর্তন - dailybanglarpotro
  • June 19, 2024, 1:37 am

শিরোনামঃ
দূর্গাপুরে চেক ও নগদ অর্থ বিতরণ করলেন প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারা রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন মহানগর ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়ার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত প্রকৃতি ও পরিবেশ সুরক্ষায় ‘গ্রিন কোয়ালিশন’ গঠন দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে  পঞ্চগড়ে বঞ্চিত শিশুদের আনন্দ দিতে শিশুস্বর্গের নানা আয়োজন গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল যমুনা লাইফের সাফল্যের কারিগর কামরুল হাসান খন্দকারের নেতৃত্বের ৫ বছর

রাজশাহীর ছয় আসনের ৪টিতে আওয়ামী লীগের প্রার্থী পরিবর্তন

  • Update Time : Sunday, November 26, 2023
  • 68 Time View

নিউজ ডেস্ক: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহীর ৬টি সংসদীয় আসনের ৪টিতেই আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী পরিবর্তন করা হয়েছে।

আজ রবিবার (২৬ নভেম্বর) বিকালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের দলের মনোনয়ন প্রার্থীদের নাম ঘোষণার বিবরণ থেকে এই তথ্য জানা গেছে।

ঘোষণা অনুাযায়ী,রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনে এমপি ওমর ফারুক চৌধুরী এবং রাজশাহী-০৬ (বাঘা-
চারঘাট) আসনের এমপি ও পররাষ্ট্র প্রতিমমন্ত্রী মো. শাহরিয়ার আলমের ওপরই পুনরায় ভরসা রেখেছে কেন্দ্রীয় আওয়ামী লীগ।

তবে রাজশাহী-২ (সদর) আসনে বর্তমান এমপি ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশার পরিবর্তে মহানগর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী কামালকে মনোনয়ন দেয়া হয়েছে।

রাজশাহী-৩(পবা-মোহনপুর) আসনে এমপি মো. আয়েন উদ্দিনকে বাদ দিয়ে রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহা. আসাদুজ্জামান আসাদকে।

রাজশাহী-০৪ (বাগমারা) আসনে এমপি ইঞ্জিনিয়ার এনামুল হককে বাদ দিয়ে তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. আবুল কালামকে এবং রাজশাহী-০৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনে এমপি ডা. মনসুর রহমানের স্থলে সাবেক এমপি ও বর্তমান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল ওয়াদুদ দারাকে নৌকা প্রতীকের মনোনয়ন দেয়া হয়েছে।

এদিকে দলীয় প্রার্থী ঘোষণার পরপর রাজশাহী-৩ আসনে মনোনয়ন পাওয়া মোহা. আসাদুজ্জামান আসাদের সমর্থকরা রাজশাহী নগরীর লক্ষ্মীপুর মোড় থেকে একটি আনন্দ মিছিল বের করে।

একইভাবে বিকালে রাজশাহী-৪ বাগমার আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া আবুল কালাম আজাদের সমর্থকরা বাগমারার তাহেরপুর পৌরসভার জয়বাংলা চত্ত্বর থেকে আনন্দ মিছিল বের করে।

পরে পুরো উপজেলাজুড়ে মিষ্টিও বিতরণ করা হয়েছে বলে জানা গেছে। তবে এখন পর্যন্ত কোথাও অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category