1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
রাজশাহী-৫ আসনে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনি প্রচার অফিসে ককটেল নিক্ষেপ - dailybanglarpotro
  • July 27, 2024, 12:02 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

রাজশাহী-৫ আসনে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনি প্রচার অফিসে ককটেল নিক্ষেপ

  • Update Time : Thursday, December 28, 2023
  • 87 Time View

নিউজ ডেস্ক:রাজশাহী-৫ ( দুর্গাপুর-পুঠিয়া) স্বতন্ত্র প্রার্থী ওবায়দুর রহমানের (ঈগল) প্রতীকের নির্বাচনি প্রচার অফিসে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বড় ধরনের কোনো ক্ষয়ক্ষতি না হলেও আশপাশের মানুষের মাঝে ব্যাপক আতঙ্ক বিরাজ করছে।
আজ সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে দুর্গাপুর পৌর শহরের সিংগা বাজারে স্বতন্ত্র প্রার্থীর একটি নির্বাচনি প্রচার অফিসে এ ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদ জানিয়ে দুর্গাপুর পৌর শহরের বিভিন্ন সড়কে বিক্ষোভ মিছিল বের করে স্বতন্ত্র প্রার্থী ওবায়দুর রহমানের সমর্থকরা।

প্রত্যক্ষর্শীরা জানান, সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে নেতাকর্মিরা নির্বাচনি প্রচার অফিস ও বাহিরের চা স্টল গুলোতে অবস্থান করছিলেন। এ সময় দুর্গাপুর সদর হতে শিব রোডে একটি মোটরসাইকেল যোগে তিন জন্য ব্যক্তি যাবার পথে স্বতন্ত্র প্রার্থী ওবায়দুর রহমানের নির্বাচনি প্রচার অফিসে ককটেল নিক্ষেপ করে দ্রুত পালিয়ে যায়। এ সময় দ্রুত চারপাশে আতংক ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)খাইরুল ইসলাম ঘটনাস্থলে ছুটে আসেন।
ওসি খাইরুল বলেন, নির্বাচনি প্রচার অফিসে একটি ককটেল বিস্ফোরিত হয়েছে। এতে কেউ হতাহত হন নি। ঘটনাস্থল থেকে আলামত উদ্ধার করা হয়েছে। বিষয়টি উর্ধতন কর্মকর্তাদের জানানো হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

দুর্গাপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ছালিমুদ্দিন বলেন, স্বতন্ত্র প্রার্থীর ভোটারদের ভয়ভীতি দেখাতে একটি পক্ষ আমাদের প্রচার অফিসে ককটেল নিক্ষেপ করেছে। এ ঘটনায় লিখিত অভিযোগ দায়ের প্রস্তুতি নেওয়া হচ্ছে।

ঘটনাস্থলে উপস্থিত রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ বলেন, নৌকার প্রার্থীর ইন্ধনে তার লোকজন আমাদের স্বতন্ত্র প্রার্থী ( ঈগল) প্রতীকের নির্বাচনি প্রচার অফিসে ককটেল নিক্ষেপ করেছে। তারা স্বতন্ত্র প্রার্থী ওবায়দুর রহমানের গণজোয়ার দেখে দিশেহারা হয়ে পড়েছে।
এখন নানান সন্ত্রাসী মূলক কর্মকান্ড করে স্বতন্ত্র প্রার্থীর ভোটারদের ভয়ভীতি দেখাচ্ছেন। এতে কোন লাভ হবে না। আগামী ৭ জানুয়ারি জনগণ ভোটের মাধ্যমে দেখিয়ে দিবে কার জনপ্রিয়তা কেমন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category