1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
রাজশাহীতে রাতের আঁধারে চুরি, নিরাপত্তাহীনতায় দোকানি'রা - dailybanglarpotro
  • July 27, 2024, 2:37 pm

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

রাজশাহীতে রাতের আঁধারে চুরি, নিরাপত্তাহীনতায় দোকানি’রা

  • Update Time : Monday, November 27, 2023
  • 107 Time View

নিজস্ব প্রতিবেদক : শেষ রাতের দিকে চুরি গেছে রাজশাহী নগরীর সুজানগর এলাকার বাসুদেব সাহার দোকানে। এলাকা জুড়ে আতঙ্ক নেমে এসেছে। রুটি রুজির ব্যবসায় নজর পড়েছে চোরদের। এলাকার দোকানদাররা নিরাপত্তাহীনতায় ভুগছে।

শনিবার (২৫ নভেম্বর) রাতে ছোঁয়া ষ্টোর নামের এক দোকানে এই চুরির ঘটনা ঘটে।
জানা গেছে, রাতের আধারে দোকানের সাটারের তালা ভেঙ্গে দূধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় দোকান মালিক অজ্ঞাত ব্যক্তিদের নামে শ্রী বাসুদেব সাহা বোয়ালিয়া মডেল থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে।
লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, ওইদিন ব্যবসায়ী শ্রী বাসুদেব সাহা তার মালিকানাধীন ছোঁয়া ষ্টোরে রাত সাড়ে ১০টার দিকে বেচাকেনা শেষে দোকান বন্ধ করে বাড়িতে যান। পরেরদিন ভোর সাড়ে ৬ টায় এসে দেখেন তার দোকানের সামনের সাটারের তালা ভাঙ্গা। চোরেরা নগদ ৭৫ হাজার টাকা সিগারেট ৬ কার্টুন সহ মোট প্রায় ৮৫ হাজার টাকা চুরি করে যায়। পরে তিনি বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও বাজার ব্যবসায়ীদের জানান। এঘটনায় তিনি অজ্ঞাতনামা চোরদের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন।
এদিকে শাকিল নামের এক হোটেল ব্যবসায়ী বলেন, এমন ঘটনা রাজশাহীর অন্যান্য জায়গায় ঘটলেও এ এলাকায় তেমন ঘটেনি। চোরেরও সিন্ডিকেট থাকতে পারে। এরা ধারাবাহিকভাবে চুরি করে। কিন্তু, এদের ধরা পড়তে দেখা যায় কম। আমার দোকানও আছে দ্বিতীয়বার যেন এমন ঘটনা ঘটার সুযোগ যেন না পায় সেজন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি। যাতে আমাদের মত ছোট ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্থ না হই।
বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ বলেন, দোকানে চুরির ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category