1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
রাজশাহীতে যোগ দিলেন জেলা প্রশাসক শামীম আহমেদ - dailybanglarpotro
  • July 27, 2024, 2:47 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

রাজশাহীতে যোগ দিলেন জেলা প্রশাসক শামীম আহমেদ

  • Update Time : Wednesday, April 5, 2023
  • 276 Time View

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর নতুন জেলা প্রশাসক হিসেবে যোগদান করেছেন উপ-সচিব শামীম আহমেদ।

মঙ্গলবার (৪ এপ্রিল) বিদায়ী জেলা প্রশাসক আব্দুল জলিলের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন তিনি। শামীম আহমেদ রাজশাহীর ১২৫তম জেলা প্রশাসক হিসেবে যোগদান করলেন।
এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুহাম্মদ শরিফুল হকসহ জেলার সব উপজেলার ইউএনও, এসিল্যান্ড এবং জেলা প্রশাসন কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেটরা উপস্থিত ছিলেন।
এর আগে গত ১২ মার্চ জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করে রাজশাহী জেলা প্রশাসকের দায়িত্ব থাকা আব্দুল জলিলকে অর্থনৈতিক সম্পর্ক বিভাগের (ইআরডি) উপ-সচিব এবং নাটোরের জেলা প্রশাসককে রাজশাহীর জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দেওয়া হয়।
২৪তম বিসিএসের প্রশাসন ক্যাডারের কর্মকর্তা শামীম আহমেদ এর আগে নাটোরের জেলা প্রশাসক ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব হিসেবে দায়িত্ব পালন করেছেন

Please Share This Post in Your Social Media

More News Of This Category