1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস উদযাপন - dailybanglarpotro
  • July 27, 2024, 6:58 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস উদযাপন

  • Update Time : Tuesday, March 26, 2024
  • 88 Time View

নিউজ ডেস্ক:যথাযোগ্য মর্যাদায় রাজশাহীতে স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালিত হয়েছে। দিনটি উপলক্ষে রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে কুচকাওয়াজের আয়োজন করা হয়। এতে সালাম ও অভিবাদন গ্রহন করেন রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর। কুচকাওয়াজে আইনশৃংখলা বাহিনীসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেন।

এছাড়াও দিবসটি উপলক্ষে প্রথম প্রহরে রাজশাহীর সিএ্যান্ডবি মোড়ে অবস্থিত বঙ্গবন্ধুর মুড়্যাল, রাজশাহী কলেজ, ভূবন মোহন পার্ক, রাজশাহী বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন জায়গায় একাত্তরের বীর শহীদদের সকল রাজনতৈকি, সামাজকি, সাংস্কৃতকি ও স্বচ্ছোসবেী সংগঠনরের নেতাকর্মীরা ফুল দিয়ে শ্রদ্ধা জানান ।
মঙ্গলবার (২৬ মার্চ) সকাল ১০টায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ের স্বাধীনতা চত্বরে পুষ্পার্ঘ্য অর্পণ করেন। এরপর সেখানে পুষ্পার্ঘ্য অর্পণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য ডা: আনিকা ফারিহা জামান অর্ণা, জাতীয় শ্রমিক লীগ, মহানগর যুবলীগ,মহানগর যুব মহিলা লীগ ও রাজশাহী মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা ।
এদিন বেলা ১১টার দিকে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে ও রাসিকের কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে নগরীর সিএন্ডবিতে অবস্থিত বঙ্গবন্ধুর মোড়ালে শ্রদ্ধা নিবেদন করা হয়।
এদিকে,সূর্যোদয়ের সাথে সাথে রাজশাহীর সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি প্রতিষ্ঠানসমূহ জাতীয় পতাকা উত্তোলন ও শহিদ স্মৃতিফলকে পুষ্পস্তবক অপর্ণের মাধ্যমে ৫৪তম মহান স্বাধীনতা দিবসের কর্মসূচি শুরু করে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category