1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন - dailybanglarpotro
  • July 27, 2024, 7:08 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

  • Update Time : Tuesday, August 15, 2023
  • 180 Time View

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে মঙ্গলবার সকাল সূর্যোদয়ের সাথে সাথে কুমাড়াস্থ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলন করা হয়। সকাল ১০ টার দিকে বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও দোয়া মাহফিল হয়।

এদিকে রাজশাহী সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সকালে নিউ গভ: ডিগ্রি কলেজের সামনে থেকে একটি শোক র‌্যালি বের করা হয়। পরে সিএন্ডবি মোড়ে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুড়ালে প্রদ্ধা নিবেদন করা হয়। এসময় আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ও শিক্ষার্থীরা ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও দোয়া করেন।

এছাড়াও রাজশাহী জেল প্রশাসনসহ বিভিন্ন দপ্তর জাতীয় শোক দিবসের বিভিন্ন কর্মসূচি পালন করেছেন।

দুপুরে মানবভোজ বিতরণ ও মাইকযোগে নগরীর প্রতিটি ওয়ার্ডে বঙ্গবন্ধুর ভাষণ প্রচারের মধ্যে দিয়ে দিবসটি পালন করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category