1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
রাজশাহীতে মাত্র ৫ টাকায় মিলছে ডিম - dailybanglarpotro
  • June 19, 2024, 1:45 am

শিরোনামঃ
দূর্গাপুরে চেক ও নগদ অর্থ বিতরণ করলেন প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারা রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন মহানগর ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়ার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত প্রকৃতি ও পরিবেশ সুরক্ষায় ‘গ্রিন কোয়ালিশন’ গঠন দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে  পঞ্চগড়ে বঞ্চিত শিশুদের আনন্দ দিতে শিশুস্বর্গের নানা আয়োজন গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল যমুনা লাইফের সাফল্যের কারিগর কামরুল হাসান খন্দকারের নেতৃত্বের ৫ বছর

রাজশাহীতে মাত্র ৫ টাকায় মিলছে ডিম

  • Update Time : Sunday, March 24, 2024
  • 94 Time View

স্টাফ রিপোর্টার :পবিত্র রমজান মাস উপলক্ষে মাত্র ৫ টাকা পিসে ডিম পাচ্ছেন সাধারণ মানুষ। রোববার (২৪ মার্চ) দুপুর ১২ টার দিকে রাজশাহী মহানগরীর সাগরপাড় (বটতলা) মোড়ে এই ডিম বিক্রি কার্যক্রম শুরু হয়।

আমান পোল্ট্রি এন্ড হ্যাচারী লিমিটেডের রাজশাহী কার্যালয়ে জেলা প্রাণী সম্পদ অধিদপ্তরের বাস্তবায়নে ডিম বিক্রি কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন রাজশাহী বিভাগীয় প্রাণী সম্পন অধিদপ্তরের পরিচালক ডা. আব্দুল হাই সরকার ও জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. জুলফিকার মো: আখতার হোসেন।

এসময় উপস্থিত ছিলেন আমান পোল্ট্রি এন্ড হ্যাচারি লিমিটেডের রাজশাহী অফিসের ডিজিএম আব্দুল বারীসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

আমান পোল্ট্রি এন্ড হ্যাচারী লিমিটেডের উদ্যোগে এই ডিম বিক্রি কার্যক্রম চলবে আগামী ২৭ রজমান পর্যন্ত। একজন ক্রেতা সর্বোচ্চ ৩০টি ডিম ক্রয় করতে পাচ্ছেন। বাজারে যখন সব রকম দ্রব্য মূল্যের উর্ধ্বগতিতে নাভিশ্বাস উঠেছে তখন পবিত্র রমজান মাস উপলক্ষে মাত্র ২০ টাকা হালিতে আমান ফিডের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে সাধারণ মানুষ।

মাত্র ৫ টাকায় ডিম পেয়ে স্বস্থি প্রকাশ করে ক্রেতারা বলেন, মাত্র ৫ টাকায় ডিম পেয়ে খুব ভালো লাগছে। বাজারে যেখানে একপিস ডিম ১০-১২ টাকার নিচে পাওয়া যাচ্ছে না। সেখানে মাত্র ৫ টাকায় ডিম পাওয়া দুষ্কর ব্যাপার। আমান ফিডের এই কার্যক্রমকে সাধুবাদ জানিয়ে অন্যদেরকে এমন কাজে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন সাধারণ ক্রেতারা।

আমান পোল্ট্রি এন্ড হ্যাচারি লিমিটেডের রাজশাহী অফিসের ডিজিএম আব্দুল বারী বলেন, ক্রেতাদের কথা বিবেচনা করে এবং কোম্পানীর চেয়্যারমানের নির্দেশে আমরা অল্পদামে ডিম বিক্রি কার্যক্রম শুরু করেছি। ডিমের মানের শতভাগ নিশ্চয়তা দিয়ে আগামী ২৭ রজমান পর্যন্ত এই কার্যক্রম চলানোর কথা জানান এই কর্মকর্তা।

রাজশাহী জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. জুলফিকার মো: আখতার হোসেন বলেন, সরকার সারাদেশ ব্যাপি স্থানীয় পর্যায়ে ডিম, দুধ, মাংস স্বল্প দামে বিক্রি করার জন্য উদ্যোগ গ্রহণ করছে। সেই নির্দেশনায় আমরা রাজশাহীর বিভিন্ন জায়গায় কোম্পানী বা উদ্যোক্তাদের উদ্বুদ্ধ করে এই কার্যক্রম শুরু করলাম। আগামীতে দুধ বিক্রির চেষ্টা আছে। এই কার্যক্রমে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category