1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
রাজশাহীতে বেসিক ব্যাংকের সাবেক ক্যাশিয়ার প্রতারক তাসনুভা ও জাকি দম্পত্তির বিচারের দাবিতে মানববন্ধন। - dailybanglarpotro
  • July 27, 2024, 3:54 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

রাজশাহীতে বেসিক ব্যাংকের সাবেক ক্যাশিয়ার প্রতারক তাসনুভা ও জাকি দম্পত্তির বিচারের দাবিতে মানববন্ধন।

  • Update Time : Sunday, August 13, 2023
  • 202 Time View

মোঃআতিকুর রহমান রাজশাহী: রাজশাহীতে সাবেক বেসিক ব্যাংক নওদাপাড়া শাখার ক্যাশিয়ার (বর্তমানে চেকজালীয়াতি ও অর্থ প্রতারনার দায়ে বরখাস্ত) তাসনুভা ফেরদৌস ও তার স্বামী গোলাম জাকি এর বিরুদ্ধে মানববন্ধন কর্মসুচি পালন করেছেন ভুক্তভোগীরা। কয়েক কোটি টাকা প্রতারিত ব্যাক্তিবর্গরা এই প্রতারক দম্পত্তির বিচারের দাবিতে গতকাল শনিবার সকাল ১১টার সময় রাজশাহী মহানগরীর জিরো পয়েন্ট এই মানববন্ধন কর্মসুচি পালন করে। মানব বন্ধনে এই প্রতারক দম্পত্তি দ্বারা প্রতারণার শিকার পরিবারের প্রায় দুইশত সদস্য উপস্থিত ছিলেন। এ সময় প্রতারক দম্পত্তির বিচারের দাবিতে ভুক্তভোগীরা বিভিন্ন স্লোগান দিতে থাকেন।মানববন্ধন কর্মসুচিতে প্রতারিত ভুক্তভোগীরা বলেন, প্রতারক দম্পত্বি তাসনুভা ফেরদৌস ও স্বামী গোলাম জাকির এর প্রতারনায় আজ আমরা পথে বসতে চলেছি। এই প্রতারক দম্পত্বি এতো চতুর যে প্রথমে তারা আমাদেরকে মিষ্টি কথা বলে তাদের মা, বাবা, ভাই বোনসহ বিভিন্ন আত্মীয় বানিয়ে সু-সম্পর্ক স্থাপন করে। এরপরে নানারকম প্রলোভন দেখিয়ে কোটি কোটি টাকা আর্থিক লেনদেন সম্পূর্ণ করে। সুসম্পর্কের কারণে প্রথমে ভুক্তভোগীরা টের নাপেলেও টাকা দেওয়ার সময় আসলেতখনই শুরু হয় প্রতারক চক্রের নানা রকম তালবাহানা। এই প্রতারক দম্পত্বির বিরুদ্ধে রাজশাহী আদালত ও বিভিন্ন থানায় থানায় প্রায় ২ ডজন মামলা রয়েছ।
ভুক্তভোগীরা আরো বলেন, প্রতারক দম্পত্বি তাসনুভা ফেরদৌস ও তার স্বামী গোলাম জাকির নামে মামলা হওয়ার পর থেকে প্রতারকদের পক্ষ নিয়ে রাজশাহীর একটি গোষ্ঠি অর্থের বিনিময়ে তাদের বিভিন্ন সাহায্য ও সহযোগীতা করছেন সেই সাথে নানারকম হুমকি ধামকিসহ ভুক্তভোগীদের বিরুদ্ধে মিথ্যা প্রচারনা চালাচ্ছেন। মানববন্ধনে ভুক্তভোগীরা প্রতারক চক্রকে সাহায্য ও সহযোগীতাকারীদের হুশিয়ারী করে বলেন আমাদের হয়রানী ও মিথ্য প্রচারনা বন্ধ করুন নয়তো আপনাদের বিরুদ্ধেও আইনানুগত ব্যাবস্থা গ্রহন করা হবে।মানববন্ধনে বক্তব্য রাখেন ভুক্তভোগী মায়া বেগম, স্বামী: শরিফুল ইসলাম, (ব্যবসায়ী), সাং : রামচন্দ্রপুর বাসার রোড। তাদের প্রতারিত অর্থের পরিমান ৭৯লক্ষ ৩হাজার টাকা। তিনি এই প্রতারক দম্পত্তির নামে থানায় ও আদালতে মোট ৭টি মামলা করেছেন। ভুক্তভোগী গোলাম কিবরিয়া (সরকারী চাকুরীজীবি) পিতা: মৃত হেলাল উদ্দিন, সাং: এ-৩২ সেক্টর -১ উপশহর (বর্তমান টাওয়ার সেক্টর-৩ প্লট-১০)। প্রতারিত অর্থের পরিমান ২কোটি ১২লক্ষ ২৫ হাজার টাকা। তিনি এই প্রতারক দম্পত্তির নামে আদালতে মোট ৩টি মামলা করেছেন। ভুক্তভোগী মনিরুজ্জামন, পিতা: আবুল কালাম আজাদ, মহল্লা: হোল্ডিং-৫৬৩ দরিখরবোনা উপশহর রোড,সেনানীবাস। প্রতারিত অর্থের পরিমান ১৮লক্ষ ৯০ হাজার টাকা। ভুক্তভোগী নাহিদা নাসরীন নীলা, স্বামী: ফরহাদ জাহান মুন্না, বাড়ি নং-৩৭৯, রানিনগর, বোয়ালিয়া। প্রতারিত অর্থের পরিমান ৫৫লক্ষ ২০হাজার টাকা। এ ছাড়াও ফরহাদ ২লক্ষ টাকা, কোট এলাকার বকুল ৩লক্ষ টাকা ও বহরমপুর এলাকার মামুনুর রশিদ ৫লক্ষ টাকা দিয়ে প্রতারিত হয়েছেন। সর্বশেষে ভুক্তভোগীরা বলেন, আমরা আজ মানববন্ধনে যারা উপস্থিত আছি তারা বাড়ি, গাড়ী, জমি জমা, কারো ডিপিএস, কারো বা গহনা ও মূল্যবান সামগ্রী বিক্রি করে এই প্রতারক চক্রকে অর্থ দিয়ে আজ সবায় পথে বসতে চলেছি। তাই আজকের এই মানববন্ধনের মধ্যে দিয়ে রাজশাহীবাসী ও আইনশৃক্ষলা রক্ষাকারী বাহীনির সদস্যদের সহযোগীতা কামনা করছি।
ক্যাপশনঃ রাজশাহীতে বেসিক ব্যাংক এর সাবেক ক্যাশিয়ার তাসনুভা ফেরদৌস ও তার স্বামী গোলাম জাকি এর প্রতারণা বিরুদ্ধে মানববন্ধন করছে ভুক্তভোগীরা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category